হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল

প্রকাশিত : ৩১ মে ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জাতীয় পর্যায়ে চূড়ান্ত পর্বের উদ্বোধনী খেলা শুরু হচ্ছে রবিবার থেকে। সকাল ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করবেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি থাকবেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। ৩১ মে থেকে ২ জুন প্রথম রাউন্ড, ৪ জুন সেমিফাইনাল, ৫ জুন তৃতীয় স্থান নির্ধারণী এবং ৬ জুন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ইউনিয়ন/পৌরসভা ও উপজেলা/থানা পর্যায়ের খেলা শেষে জেলা ও বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ শেষে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হচ্ছে।

বিভাগীয় পর্যায়ের চ্যাম্পিয়ন ১৪ দল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হবে চূড়ান্ত খেলা। অংশগ্রহণকারী ১৪ দলকে সরকারী অর্থে ঢাকায় আবাসন, খাবার এবং যাতায়াতের ব্যবস্থা করা হবে।

খাগড়াছড়ি ফুটবল

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ পাহাড়ে শান্তি ও সম্প্রীতির বন্ধন সুদৃঢ করা, প্রতিভাবান খেলোয়াড় খুঁজে বের করার উদ্দেশ্যে শনিবার খাগড়াছড়ি স্টেডিয়ামে শুরু হয়েছে তৃতীয় খাগড়াছড়ি রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট। সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন এ টুর্নামেন্টের আয়োজক। উদ্বোধন করেন সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল স.ম মাহবুব উল আলম। উদ্বোধনী খেলায় মারিশ্যা একাদশ ২-০ গোলে লোগাং একাদশকে পরাজিত করে।

প্রকাশিত : ৩১ মে ২০১৫

৩১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: