আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নাদিরা কিরণ সভাপতি, তানজিম সম্পাদক

প্রকাশিত : ৩১ মে ২০১৫
  • এটিজেএফবির কমিটি

স্টাফ রিপোর্টার ॥ এটিএন বাংলার নাদিরা কিরণকে সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার তানজিম আনোয়ারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সম্প্রতি এ্যাভিয়েশন এ্যান্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের (এটিজেএফবি) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হেেয়ছে। দুই বছর (২০১৫-১৭) মেয়াদকালের ২১ সদস্যবিশিষ্ট এ কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি-মুজিব মাসুদ (যুগান্তর), শরীফুল ইসলাম (ডেইলি স্টার) ও আলতাব হোসেন (সমকাল), সহসাধারণ সম্পাদক-ইশতিয়াক (ঢাকা ট্রিবিউন) ও নিলাদ্রী মহারতœ (ইনডেপেন্ডেন্ট টেলিভিশন), সাংগঠনিক সম্পাদক- মোঃ শফিউল্লাহ সুমন (বিটিভি), কোষাধ্যক্ষ-আশিক হোসেন (বিডিনিউজ ২৪.কম), তথ্য ও গবেষণা সম্পাদক-আবুল আজাদ সুলায়মান (জনকণ্ঠ), দফতর সম্পাদক- জিয়াউল হক সবুজ (বাংলাভিশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক- রিপন ইমরান (ভোরের কাগজ), কর্পোরেট এ্যাফেয়ার্স সম্পাদক- মনজুর (বণিক বার্তা), আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক- রোমিও (নিউএজ) ও সাংস্কৃতিক সম্পাদক- রিতা নাহার (বৈশাখী টেলিভিশন)।

নির্বাহী সদস্যরা হলেন- মাসুদ রুমী (কালের কণ্ঠ), চকর মালিথা (চ্যানেল আই), রাজীব ঘোষ (এটিএন নিউজ), বাতেন বিপ্লব (এস এ টিভি), মুশফিক (মোহনা টিভি) ও শরীফুল হাসান (প্রথম আলো)।

তিস্তা চুক্তি নিয়ে বাংলাদেশ-ভারত কোন বিরোধ নেই ॥ ইনু

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ৩০ মে ॥ তিস্তা চুক্তি না করার আশ্বাসে ঢাকা সফরে সঙ্গী হিসেবে মমতা ব্যানার্জীকে পাচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, গণমাধ্যমের এমন সংবাদ প্রসঙ্গে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, তিস্তা চুক্তির ব্যাপারে বাংলাদেশ-ভারত উভয়পক্ষই সম্মত। সুতরাং নীতিগতভাবে যে বাঁধাটা ছিল, সেটা আমরা অতিক্রম করেছি। এটা নিয়ে বিরোধ নেই। আমরা এ ব্যাপারে একমত হয়েছি এটাই আমাদের বড় অর্জন।

প্রকাশিত : ৩১ মে ২০১৫

৩১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: