মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

চরফ্যাশনে নারী নির্যাতন মামলার বাদীকে হত্যা চেষ্টা

প্রকাশিত : ৩০ মে ২০১৫, ০৪:৪৫ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা॥ ভোলার চরফ্যাশনের শশীভূষণে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী জলিল পন্ডিত মামলার বাদী শাহিনা বেগমকে শনিবার সকালে দা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। জলিল উপজেলার শশীভূষণ গ্রামের ৩ নং ওয়ার্ডের মোখলেছুর রহমান গেদু মিয়ার ছেলে।

শাহিনা বেগম অভিযোগ করেন, নির্যাতনের বিচার চেয়ে ভোলার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে জলিলের বিরুদ্ধে ১০৮১/১৪ মামলা দায়ের করি। ওই মামলায় জলিলের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেছেন বিজ্ঞ বিচারক। রহস্যজনক কারণে পুলিশ তাকে গ্রেফতার করছে না। এদিকে মামলাটি প্রত্যাহারের জন্য জলিল বিভিন্ন সময় আমাকে ও আমার পরিবারকে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দেয়। মামলা প্রত্যাহার না করায় গত ২৩ মে/১৫ জলিল বাদী হয়ে একটি মিথ্যা চাঁদাবাজী মামলা দিয়ে আমার স্বামী হারুন ও ইব্রাহীমকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।

শনিবার সকাল সাড়ে ৭ টার সময় আমি ও আমার ননদ পারভীন ঘর থেকে বের হলে জলিল দারালো দা নিয়ে আমাদের হত্যার জন্য এগিয়ে এসে আমরা দৌড়ে পার্শ্ববর্তী খালে পড়ে ওপর পাড়ে ওঠে প্রাণে রক্ষা পাই।

শশীভূষণ থানার উপ-পরিদর্শক অহিদ জানান, গ্রেপ্তারি পরোয়ানা কাগজে জলিলের পিতার নাম ভূল থাকায় তাকে গ্রেপ্তার করা যাচ্ছেনা।

এ ব্যাপারে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ সামসুল আরেফিনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, মিটিং-এ রয়েছি পরে এবিষয় কথা বলব।

প্রকাশিত : ৩০ মে ২০১৫, ০৪:৪৫ পি. এম.

৩০/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: