আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

স্টেজ শো নিয়ে মুহিন

প্রকাশিত : ৩০ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ আমাদের সঙ্গীত জগতে বর্তমান সময়ে গানের কাজ দিয়ে যোগ্যতার প্রমাণ দিয়েছেন মুহিন। ইতোমধ্যে তিনি নিজের গান দিয়ে দর্শক শ্রোতাদের ভালবাসা পেয়েছেন। তাঁর শ্রোতামহলে প্রশংসিত গানের সংখ্যা অনেক। এ সময় তিনি সবচেয়ে বেশি ব্যস্ত সময় পার করছেন স্টেজ শো নিয়ে। মুহিনের গানের প্রতি ভাল লাগা ছোট বেলা থেকেই ছিল। এ প্রসঙ্গে মুহিন বলেন, আমার দাদা মুক্তিযোদ্ধা ছিলেন। আমি ছোট চাচার মুখে শুনেছি দাদা ভাল গান করতেন এবং বাঁশি বাজাতেন। আমার ছোট চাচা ভাল গান করতেন। তাই ছোট বেলা থেকেই আমার গানের প্রতি ভাল লাগা। ছোট বেলার গানের প্রতি ভাল লাগা থেকে গানকে ভালবেসে ফেলি। আমার ছোট চাচার কাছেই আমার গানের হাতেখড়ি।

আজ শিল্পী হিসেবে সঙ্গীত মহলে প্রসংসিত হওয়ার পেছনে বাবা মার অবদান অনেক।

মুহিন সব মাধ্যমেই গান নিয়ে ব্যস্ত আছেন। গান লিখছেন এবং সুর করছেন এ সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের জন্য। তারই ধারাবাহিকতায় দুইটি মিক্সড এ্যালবামে সব গান লিখছেন এবং সুর করছেন। গানগুলো গাইবেন লিজা, পারভেজ, খালেদ মুন্না, লিমন, মিঠুসহ এ সময়ের অনেকে। বর্তমান সময়ে মুহিন ব্যস্ত রয়েছেন তার পঞ্চম সলো এ্যালবামের কাজ নিয়ে। এ এ্যালবামের সব গান তিনিই লিখবেন ও সুর করবেন। এছাড়া তার গত বছর প্রকাশিত এ্যালবাম ‘ধুমধারাক্কা’ থেকে ‘হারালো কোথায়’ শিরোনামের গানটির সম্প্রতি মিউজিক ভিডিও করেছেন।

ইতোমধ্যে গানটির মিউজিক ভিডিও শ্রোতামহলে প্রশংসিত হয়েছে। এছাড়া ‘কলিজায় কলিজায়’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও শেষ করেছেন। মুহিন স্টেজ শোর পাশাপাশি কয়েকটি মিক্সড এ্যালবাম ও চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। টেলিভিশনে গানের লাইভ অনুষ্ঠানে তার উপস্থিতি চোখে পরার মতো। প্রসঙ্গত তার সলো এ্যালবাম বাজারে এসেছে চারটি। তার রিলিজ হওয়া প্রথম এ্যালবাম ‘তোমার জন্য’ (২০০৮), দ্বিতীয় এ্যালবাম ‘পোপন কথা’ (২০০৯), তৃতীয় এ্যালবাম ‘ঘুম আসে না’ (২০১১) ও চতুর্থ এ্যালবাম ‘ধুমধারাক্কা’ (২০১৪) সালে বাজারে আসে।

প্রকাশিত : ৩০ মে ২০১৫

৩০/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: