কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

মোদী আসার আগে হাসিনা-খালেদা বৈঠকের আহ্বান বিএনপির

প্রকাশিত : ২৯ মে ২০১৫, ০১:০০ পি. এম.

স্টাফ রিপোর্টার॥ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশ সফরে আসার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়ার মধ্যে বৈঠকের আহ্বান জানিয়েছে বিএনপি। দলটি মনে করে, ভারতের সঙ্গে বিবাদমান সমস্যার দ্রুত সমাধানে জাতীয় ঐক্যমত সৃষ্টিতে দুই নেত্রীর বৈঠক অত্যন্ত জরুরী।

শুক্রবার দুপুর ১২টায় রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এ অবস্থান তুলে ধরেন। তিনি বলেন, ভারত ও বাংলাদেশের মধ্যে বিরাজমান সমস্যা সমাধানের জন্য জাতীয় ঐক্যমত প্রয়োজন। আর এ কারণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মধ্যে বৈঠক অত্যন্ত জরুরী। এ বৈঠকের মধ্য দিয়ে জাতীয় সমস্যা সমাধানে দুই নেত্রী একমত হলে তা দেশের জন্য ইতিবাচক হবে। নরেন্দ্র মোদি বাংলাদেশে আসার আগেই তাদের বৈঠকে বসা প্রয়োজন আমরা মনে করি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগামী ৬ ও ৭ জুন প্রথমবারের মতো বাংলাদেশ সফরে আসছেন। ওই সফরে মোদির সঙ্গে বিএনপি চেয়ারপার্সনের সৌজন্য সাক্ষাতের বিষয়টি এখনো চূড়ান্ত হয় নি। এ প্রসঙ্গে আসাদুজ্জামান বলেন, আশা করছি ভারতের প্রধানমন্ত্রীর সাক্ষাত আমরা পাবো। আমরা সেভাবে প্রস্তুতিও নিচ্ছি।

প্রকাশিত : ২৯ মে ২০১৫, ০১:০০ পি. এম.

২৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: