মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাগেরহাটে চালক গাজীপুরে স্বামী কক্সবাজারে ভাগিনা খুন

প্রকাশিত : ২৯ মে ২০১৫
  • পাথরঘাটায় যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বাগেরহাটে চালককে খুন করে ভ্যান ছিনতাই এবং গাজীপুরে স্বামীকে জবাই করে হত্যা করেছে তার স্ত্রী ও কক্সবাজারে মামার হাতে ভাগ্নে খুন। এছাড়া বরগুনার পাথরঘাটায় যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বাগেরহাট ॥ ফকিরহাটে ছিনতাইকারীরা ফজলু শেখ (৩০) নামে এক ভ্যান চালককে খুন করে তার ভ্যান ছিনতাই করেছে। বুধবার রাতে বেতাগা ইউনিয়নের ষাটতলা গ্রামের একটি মাছের ঘের থেকে অর্ধগলিত অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ওই ভ্যান চালক দুই দিন ধরে নিখোঁজ ছিলেন। তার ছিনতাই হওয়া ভ্যানটি রাতেই পাশের খুলনার রূপসা উপজেলার ইলাইপুর গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত ফজলু বাগেরহাটে রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়নের দাকোপা গ্রামের হাতেম শেখের ছেলে।

গাজীপুর ॥ কালিয়াকৈরে পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার স্বামীকে জবাই করে হত্যা করেছে তার স্ত্রী। এ ঘটনার পর ঘাতক স্ত্রী থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে। নিহতের নাম জাকির হোসেন (৫০)। সে কালীগঞ্জ উপজেলার ঘোনাপাড়া এলাকার মৃত আব্দুল মোতালেব হোসেনের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানান, স্ত্রী ও ৩ মেয়েকে নিয়ে জাকির হোসেন দীর্ঘদিন যাবৎ কালিয়াকৈরের সফিপুর এলাকার মোসলেম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকত। জাকির হোসেন স্থানীয় যমুনা গ্রুপের শামীম স্পিনিং মিলস লিমিটেড কারখানায় চাকরি করত। পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার ভোরে স্ত্রী হাবিবা ছুরি দিয়ে তার ঘুমন্ত স্বামীকে জবাই করে।

পাথরঘাটা ॥ বরগুনার পাথরঘাটায় সোহাগ মিয়া (২৭) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার কালমেঘা ইউনিয়নের ছোট পাথরঘাটা গ্রামের নদীর তীরবর্তী মণি আবাসন থেকে উদ্ধার করা হয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

কক্সবাজার ॥ বিয়ের বাজার করার সময় ভাগিনা মোহাম্মদ পারভেজকে চাইনিজ ছোরা দিয়ে জবাই করে হত্যা করেছে তার মামা। খুনী নুরুল আলমকে জনতা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। বৃহস্পতিবার বিকেলে কক্সবাজারের চকরিয়া চিরিংগা সমবায় মার্কেটে প্রকাশ্যে এ ঘটনা ঘটে।

জানা যায়, চকরিয়া রাজধানী পাড়ার সাহাব উদ্দিনের ৩ ছেলে ১ মেয়ের মধ্যে জ্যেষ্ঠ সন্তান মোহাম্মদ পারভেজের বিয়ে ঠিক হয় মানিকপুরের ভিলেজার পাড়ার এক মেয়ের সঙ্গে। আগামী ১৫ জুন আনুষ্ঠানিকভাবে ওই মেয়েকে ঘরে তোলার দিন ধার্য্য করে এবং বুধবার উভয়ের কাবিননামাও সম্পন্ন হয়। বৃহস্পতিবার মাসহ আত্মীয়দের নিয়ে পারভেজ বিয়ের বাজার করতে সমবায় মার্কেটে আসে। পরীস্থান নামক দোকানে কাপড়-চোপড় কেনার সময় হঠাৎ করে মামা নুরুল আলম ওই দোকানে এসে চাইনিজ চোরা দিয়ে ভাগিনা পারভেজকে জবাই করে। ঘটনাস্থলে মারা যান তিনি।

প্রকাশিত : ২৯ মে ২০১৫

২৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: