মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রস্তাবিত বেতন স্কেল বাতিল দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন

প্রকাশিত : ২৯ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২৮ মে ॥ জাতীয় বেতন কাঠামোর প্রস্তাবিত শিক্ষকবৃন্দের জন্য বৈষম্যমূলক ও মর্যাদাহানিকর নীতিমালা বাতিলের দাবিতে গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা মানববন্ধন কর্মসূচী পালন করেছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় শিক্ষক সমিতির উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের সম্মুখ সড়কে হাতে হাত ধরে দাঁড়িয়ে শিক্ষকরা এ কর্মসূচী পালন করে। মানববন্ধন চলাকালে সেখানে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে শিক্ষক সমিতির সভাপতি (ভারপ্রাপ্ত) বিভূতী সরকার, সাধারণ সম্পাদক কাজী মসিউর রহমান, কম্পিউটার সায়েন্স বিভাগের চেয়ারম্যান সালেহ আহম্মেদ, সহকারী অধ্যাপক মোঃ রোকনুজ্জামান (ব্যবস্থাপনা বিভাগ) ও সহকারী অধ্যাপক মিজানুল ইসলাম (গণিত) প্রমুখ বক্তব্য রাখেন।

উন্নয়ন কর্মকা- দ্রুত বাস্তবায়ন দাবিতে সিরাজগঞ্জে গণমিছিল

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জ-বগুড়া রেলপথ নির্মাণ, রায়পুরে রেলওয়ে জংশন স্থাপন ও সিরাজগঞ্জ বাজার স্টেশন থেকে শহীদ এম মনসুর আলী স্টেশন পর্যন্ত বাইপাস রেলপথ নির্মাণ, শিল্পপার্ক, ইকোপার্ক, ইকোনোমিক জোন ও রাসেল শিশুপার্ক সহ সিরাজগঞ্জের সকল উন্নয়ন কর্মকা- দ্রুত বাস্তবায়নের দাবিতে সিরাজগঞ্জ স্বার্থরক্ষা সংগ্রাম কমিটির উদ্যোগে বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জে গণমিছিল কর্মসূচী পালন করা হয়েছে।

গণমিছিলে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বাজার স্টেশন স্বাধীনতা স্কয়ার চত্বরে সিরাজগঞ্জ স্বার্থরক্ষা সংগ্রাম কমিটির উদ্যোগে গণমিছিল পূর্ব সমাবেশে এই দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, মোঃ রিয়াজ উদ্দিন, কে এম হোসেন আলী হাসান, ডাঃ জহুরুল হক রাজা, আব্দুল হাই তালুকদার আবু বকর ভুইয়া, নাজমুল ইসলাম মুকুল, ইসহাক আলী, নব কুমার কর্মকার, আসাদ উদ্দিন পবলু প্রমুখ।

দ্রুত বিচার দাবিতে গোপালগঞ্জে বিক্ষোভ

ছাত্র জিসান হত্যা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২৮ মে ॥ গোপালগঞ্জের মেধাবী ছাত্র মোঃ আশিকুল ইসলাম (জিসান) হত্যাকা-ের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল করেছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকাল ১০টায় স্থানীয় প্রেসক্লাবের সম্মুখে তার মানববন্ধন ও সমাবেশ করে জিসানের সহপাঠীসহ অন্যন্য শিক্ষার্থীরা। এ সময় জিসানের পরিবার ও স্বজনরাও সেখানে উপস্থিত ছিলেন।

এ সময় জিসানের বড় ভাই আবুল খায়ের সিদ্দিক (সোহেল), গোপালগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মহসিনউদ্দীন সিকদার, সহপাঠী আলী, নাদিম, রাকিক ও মুহাইমিনসহ অন্যরা বক্তব্য রাখেন। বক্তারা জিসান হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি জানান।

প্রকাশিত : ২৯ মে ২০১৫

২৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: