আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ৩

প্রকাশিত : ২৮ মে ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ চাঁপাইনবাবগঞ্জ, চট্টগ্রামের বাঁশখালি ও সান্তাহারে পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রলিচালক, মহিলা ভিক্ষুক ও অজ্ঞাত ব্যক্তিসহ তিনজন নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া বাজার এলাকায় বুধবার সকালে ট্রাকের ধাক্কায় এক ট্রলি চালক নিহত হয়েছেন। নিহত ব্যক্তি হচ্ছেন, শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের পারকৃষ্ণগোবিন্দপুর গ্রামের মোজাফ্ফর হোসেনের ছেলে আব্দুল মান্নান (৪০)। পুলিশ জানায়, সকাল সোয়া ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের বারঘরিয়া বাজার এলাকায় শিবগঞ্জগামী একটি ট্রাক ধান ভর্তি ট্রলিকে পেছন থেকে ধাক্কা দিলে ট্রলি চালক ছিটকে নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান ঘাটা প্রধান সড়ক এলাকায় বাস চাপায় অজ্ঞাতনামা এক বৃদ্ধ মহিলার (৬২) মৃত্যু ঘটেছে। মঙ্গলবার রাত ১১টা ৩০ মিনিটে এ ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে ভবঘুরে ঐ মহিলা ভিক্ষা করে চাম্বল বাজার এলাকায় অবস্থানের উদ্দেশে আসছিলেন। পথিমধ্যে শেখেরখীল চেয়ারম্যান ঘাটা এলাকায় একটি বাস তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলে সে প্রাণ হারায়।

সান্তাহার ॥ বুধবার বিকেলে বগুড়ার আদমদীঘি রেল স্টেশনের পশ্চিম পাশের ব্রিজ সংলগ্ন রেললাইনের ধার থেকে অজ্ঞাত (৫০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে বগুড়া জিআরপি পুলিশ।

বাগবাটি গণহত্যা দিবস পালিত

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ ২৭ মে বাগবাটি গণহত্যা দিবস পালিত হয়েছে। ১৯৭১ সালের এই দিনে পাকসেনারা বাগবাটিতে নির্বিচারে গণহত্যা চালায়। এ উপলক্ষে বাগবাটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া, জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই তালুকদার, বীর মুক্তিযোদ্ধা কেএম হোসেন আলী হাসান প্রমুখ।

কুয়াকাটা থেকে গ্রেফতার এক

মাইক্রোতে তরুণী ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৭ মে ॥ ঢাকায় আদিবাসী তরুণীকে গণধর্ষণের ঘটনায় কলাপাড়ার কুয়াকাটা থেকে আশরাফ খান তুষারকে র‌্যাব সদস্যরা গ্রেফতার করেছে। মঙ্গলবার মধ্যরাতে তুষারকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য ২১ মে ওই তরুণীর হাত-পা বেঁধে চলন্ত মাইক্রোবাসে পাঁচজনে পালাক্রমে ধর্ষণ করে। ঢাকার কুড়িল বিশ্বরোড থেকে আদিবাসী তরুণীকে অপহরণ করা হয়।

প্রকাশিত : ২৮ মে ২০১৫

২৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: