রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

নওগাঁয় গৃহবধূকে গলা কেটে হত্যা ॥ অন্যত্র ৪ খুন

প্রকাশিত : ২৮ মে ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নওগাঁয় গৃহবধূকে জবাই করা হয়েছে। মাদারীপুরে ভাতিজার হাতে চাচা, চট্টগ্রামের ফটিকছড়িতে যুবককে পিটিয়ে এবং গোপালগঞ্জে ডাক্তারের চেম্বারে এক নারীকে খুন করা হয়েছে। এছাড়া গাজীপুরে যুবকের কোপে বৃদ্ধা নিহত হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

নওগাঁ ॥ বুধবার দুপুরে নওগাঁ শহরের চকদেবপাড়া মহল্লায় জোছনা বেগম (৪৫) নামে এক গৃহবধূকে জবাই করে হত্যা করা হয়েছে। তার বাড়ি বগুড়া জেলার নশরতপুরে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। পুলিশ ধারণা করছে, বুধবার বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে ওই হত্যাকা-টি ঘটে থাকতে পারে। তবে এই হত্যাকা-ের কোন কারণ জানাতে পারেনি পুলিশ। তবে ঘটনার পর থেকে নিহতের দ্বিতীয় স্বামী বাস চালক জিল্লুর রহমান লাপাত্তা রয়েছে। জানা গেছে, শহরের চকদেবপাড়া মহল্লার অবসরপ্রাপ্ত অধ্যাপক ফজলুর রহমানের বাসার নিচ তলায় ৬ মাস আগে জোছনা বেগম ও তার স্বামী জিল্লুর রহমান বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন।

মাদারীপুর ॥ মঙ্গলবার রাতে মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের সোনাপাড়া গ্রামে ভাতিজার লাঠির আঘাতে চাচা খুন হয়েছে। জানা গেছে, রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের সোনাপাড়া গ্রামের হারুণ শেখকে (৫০) তার আপন ভাতিজা কুদ্দুস শেখ (২৬) পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার দুপুরে লাঠি দিয়ে মাথায় আঘাত করে।

ফটিকছড়ি ॥ উপজেলার ভূজপুর থানাধীন দাঁতমারা হোছাইনেরখীল এলাকায় মঙ্গলবার গভীর রাতে মোটরসাইকেল চুরির অভিযোগে গ্রামবাসীরা রফিকুল আলম (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে। পুলিশ বুধবার সকালে ওই যুবকের লাশ উদ্ধার করে।

গোপালগঞ্জ ॥ কাশিয়ানী থেকে মাজেদা বেগম (৪৫) নামে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে পুলিশ উপজেলার মাজড়া বাজারে ডাঃ আমিরুল ইসলাম জাফরের চেম্বার থেকে লাশটি উদ্ধার করে। এরপর থেকে ডাঃ আমিরুল ইসলাম জাফর গা ঢাকা দিয়েছেন।

গাজীপুর ॥ গাজীপুরে মানসিক ভারসাম্যহীন এক যুবক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে কুপিয়ে গৃহবধূ এক বৃদ্ধাকে হত্যা করেছে। এ সময় তার এলোপাতাড়ি কোপে ওই বৃদ্ধার স্বামীও গুরুতর আহত হয়েছে। পরে এলাকাবাসীর গণপিটুনিতে হত্যাকারী যুবকটিও নিহত হয়েছে।

জয়দেবপুর থানার এসআই আজিজুল হক ও এলাকাবাসী জানায়, বুধবার সকালে গাজীপুর মহানগরীর ভানুয়া এলাকার বৃদ্ধ আলাউদ্দিন (৭০) দা নিয়ে বাড়ির পাশে বাঁশের খুঁটি বানাচ্ছিলেন। তিনি দাটি সেখানে রেখে বাড়িতে আসেন। তখন তার পাশেই বসে ছিলেন ছোট ছেলে সফিকুল ইসলামের স্ত্রী রাবেয়ার ভাতিজা মোকাররম (২২)। আলাউদ্দিন বাড়ি থেকে ফিরে গিয়ে মোকাররমের কাছে দা চাইলে কোন কিছু না বলেই মোকাররম ‘আল্লাহু আকবর’ বলে আলাউদ্দিনের ঘাড়ে ও দু’হাতে এলোপাতাড়ি কোপাতে থাকে।

প্রকাশিত : ২৮ মে ২০১৫

২৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: