কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

শেবাচিমে রোগী ভর্তিতে বাধা ॥ সংঘর্ষ

প্রকাশিত : ২৮ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ হাসপাতালে চিকিৎসাধীন রোগীর স্বজন ও প্রতিপক্ষের সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ৭জন আহত হয়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ উভয় গ্রুপের চারজনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত দেড়টার দিকে শেবাচিম হাসপাতালের পঞ্চম তলার সার্জারি ওয়ার্ডে। জানা গেছে, নিয়ে ঝালকাঠীর নলছিটিতে সংঘর্ষ হয়। এ সময় প্রতিপক্ষ উজ্জল হাওলাদার দলবল নিয়ে আলতাফ হাওলাদারকে পিটিয়ে গুরুতর জখম করে। পরবর্তীতে তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতাল কম্পাউন্ডে পূর্ব থেকে অবস্থান নেয়া উজ্জলের সমর্থকরা আহত আলতাফকে হাসপাতালে ভর্তি না করার জন্য বাঁধা প্রদান করে। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে হাসপাতাল অভ্যন্তরেই ব্যাপক সংঘর্ষ হয়।

কাশিমপুর কারাগারে ফাঁসির আসামীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৭ মে ॥ গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে মৃত্যুদ-প্রাপ্ত এক কয়েদি মারা গেছে। তার নাম মোঃ নূরুল ইসলাম হাওলাদার (৬৫)। তিনি ঝালকাঠি জেলার বদনাকাঠি গ্রামের মৃত আশ্রাফ আলী হাওলাদারের ছেলে।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার জান্নাত উল ফরহাদ জানান, ঢাকার শ্যামপুর থানার নারী ও শিশু নির্যাতন আইনের একটি মামলায় ২০০৩ সালে আদালত নূরুল ইসলাম হাওলাদারকে মৃত্যুদ-ের রায় দেন। মৃত্যুদ- সাজাপ্রাপ্ত নূরুল ইসলাম হাওলাদারকে ২০১৩ সালের নবেম্বরে এ কারাগারে স্থানান্তর করা হয়। মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে তিনি বুকে ব্যথা অনুভব করলে তাকে কারা হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার নূরুল ইসলাম হাওলাদারকে মৃত ঘোষণা করেন।

ভোলায় ফরমালিনযুক্ত আম জব্দ ॥ দুই জনের জরিমানা

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২৭ মে ॥ ভোলায় ফলের বাজারে বুধবার দুপুরে মোবাইলকোর্ট অভিযান চালিয়ে ফরমালিনযুক্ত সাড়ে ৩ মণ আম জব্দ করেছে। এ সময় ২ ব্যবসায়ীকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, ভোলার ফলের বাজারকে ফরমালিনমুক্ত করার লক্ষে মোবাইলকোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোজিনা আক্তারের নেতৃত্বে বিএসটিআই-এর একটি টিম শহরের চকবাজার এলাকায় অভিযান চালায়। এ সময় ফল ব্যবসায়ী সিরাজ ও ফয়সালের দোকানে থাকা আম পরীক্ষা করে সাড়ে ৩ মণ ফরমালিন যুক্ত আম জব্দ হরা হয়। এসব আম বিক্রির দায়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সিরাজকে ৮ হাজার ও ফয়সালকে ৫ হাজার টাকা জরিমানা করে। পরে জব্দকৃত আম ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গাড়িচাপা দিয়ে বিনষ্ট করা হয়।

নেত্রকোনার সেই শিক্ষক সাময়িক বরখাস্ত

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ২৭ মে ॥ জনকণ্ঠে সংবাদ প্রকাশের পর বারহাট্টা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর সংখ্যালঘু ছাত্রী শিল্পী রানী দাস (১৫) অপহরণ মামলার আসামি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক দোস্ত মোহাম্মদ খানকে অবশেষে সাময়িকভাবে বরখাস্ত (সাসপেন্ড) করেছে কর্র্র্তৃপক্ষ। বুধবার বারহাট্টা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এনামূল হক জানান, মঙ্গলবার বিকেলে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় থেকে তার কাছে বরখাস্তের আদেশটি পৌঁছে। এতে দোস্ত মোহাম্মদ খানকে তার অনুপস্থিতির দিন থেকে (৭ মার্চ থেকে) বরখাস্ত দেখানো হয়। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা একেএম রিয়াজ উদ্দিন গত ১৮ মে ওই আদেশটিতে স্বাক্ষর করেন। এর আগের দিন অর্থাৎ ১৭ মে দৈনিক জনকণ্ঠে এ বিষয়ে সংবাদ প্রকাশিত হলে টনক নড়ে কর্তৃপক্ষের। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জানান, অনুপস্থিতির দিন থেকে তার বেতন ভাতাও স্থগিত রাখা হয়েছে।

চার ককটেলসহ গোপালগঞ্জে ডাকাত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে কাশিয়ানীতে ডাকাতির প্রস্তুতিকালে চারটি ককটেলসহ এনায়েত মোল্লা ওরফে সবুজ (৩০) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত ২টার দিকে ব্যাসপুর থেকে ওই ডাকাতকে গ্রেফতার করা হয়।

প্রকাশিত : ২৮ মে ২০১৫

২৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: