মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

অপসাংবাদিকতার বিরুদ্ধে প্রতিবাদ সভা

প্রকাশিত : ২৭ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ প্রেসক্লাবের নাম ভাঙ্গিয়ে বিতর্কিত কতিপয় সংবাদকর্মী নানা কর্মকা-ে লিপ্ত রয়েছে। তার সঙ্গে মুন্সীগঞ্জের প্রকৃত সাংবাদিক ও প্রেসক্লাব কোনভাবেই জড়িত নয়। অপতৎপরতার মাধ্যমে প্রেসক্লাব কার্যালয় দখল করে রাখা এবং অপসাংবাদিকতার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। মঙ্গলবার শহরের মানিকপুরের অন্বেষণ বিক্রমপুর কার্যালয়ের মুন্সীগঞ্জ প্রেসক্লাবের এক সভায় এ সিদ্ধান্ত হয়। প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বলের সভাপতিত্বে সভায় অধিকাংশ প্রকৃত সাংবাদিকরা অংশ নেন।

মাদক সেবনের দায়ে মোহনগঞ্জে কৃষক লীগ নেতার কারাদ-

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা, ২৬ মে ॥ মোহনগঞ্জ উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি সুবল করকে মাদক সেবনের দায়ে কারাদ- প্রদান করা হয়েছে ইউএনও মোহাম্মদ মোজাম্মেল হকের ভ্রাম্যমাণ আদালত মঙ্গলবার সকালে ১ বছরের কারাদ-ের আদেশ দিয়ে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

পাকুন্দিয়ায় সাপের কামড়ে কলেজ ছাত্রের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৬ মে ॥ পাকুন্দিয়ায় বিষধর সাপের কামড়ে আমিনুল ইসলাম হিমেল নামে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। সে কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র। মঙ্গলবার দুপুরে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পাকুন্দিয়া পৌরসভাধীন হাঁপানিয়া গ্রামের আব্দুল মমিনের ছেলে হিমেল সোমবার সন্ধ্যায় দুই ভাইকে নিয়ে বাড়ির পাশে বিলে মাছ ধরতে যায়। সেখানে আকস্মিক হিমেলকে বিষধর সাপ দংশন করে। পরে তাকে উদ্ধার করে রাতে বাড়িতে ওঝা দিয়ে চিকিৎসা দেয়া হয়।

কিশোর-কিশোরী প্রশিক্ষণ

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ২৬ মে ॥ চরফ্যাশনের নীলকমল ইউনিয়ন পরিষদে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ’র সহযোগী সংস্থা ঢাকা আহছানিয়া মিশনের উদ্যোগে জিওবি- ইউনিসেফ কমিউনিটি এপ্রোচ টু টোটাল স্যানিটেশন প্রকল্পের ‘খোলা পায়খানা মুক্তকরণ ও হাইজিন প্রমোশন’ বিষয়ে দুই দিনব্যাপী কিশোর- কিশোরী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সমাপনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন লিখন, জাহিদুজ্জামান জাহিদ।

ছয় চেয়ারম্যানকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সোনারং টঙ্গিবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক ছয় ইউপি চেয়াম্যানকে মঙ্গলবার সংর্বধনা দেয়া হয়েছে। সংবর্ধনাপ্রাপ্তরা হলেন, আলহাজ সিরাজুল ইসলাম মল্লিক (মরণোত্তর), আলহাজ আবু বাক্কার মল্লিক, মোঃ আবুল হোসেন মল্লিক (মরণোত্তর), আনোয়ার হোসেন বেপারী, আলহাজ আলী আসগর মল্লিক ও আহসান কবির খাঁন। একই সঙ্গে সাবেক সচিব মহাদেব চন্দ্র গোপ ও মোহাম্মদ কবির হোসেনকে ও সম্মাননা দেয়া হয়।

প্রকাশিত : ২৭ মে ২০১৫

২৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: