কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দুশ্চিন্তায় ওয়াকার

প্রকাশিত : ২৭ মে ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ জিম্বাবুইয়ের বিপক্ষে যে টি২০ সিরিজ খেলেছে পাকিস্তান, সেই সিরিজ জিতেও পাকিস্তান কোচ ওয়াকার ইউনুস আছেন দুশ্চিন্তায়। দুটি ম্যাচে জিতলেও দলের পারফর্মেন্সে খুশি নন পাকিস্তানের কোচ ওয়াকার ইউনুস। দুটি ম্যাচেই কষ্ট করে স্বাগতিকদের জিততে হয়েছে বলে দুশ্চিন্তায় পড়েছেন তিনি।

ওয়াকারের দুশ্চিন্তার আরেকটি কারণ তার বোলাররা। দুই ম্যাচেই প্রতিপক্ষরা আগে ব্যাটিং করে ১৭০ এর উপর রান তুলেছে। প্রথম ম্যাচে ১৭২ এবং দ্বিতীয় ম্যাচে ১৭৫ রান করে জিম্বাবুইয়ে। আর এই দুই ম্যাচেই জিততে শেষ ওভার পর্যন্ত খেলতে হয়েছে পাকিস্তানকে।

দ্বিতীয় টি২০ জেতার পর ওয়াকার বলেন, ‘আমরা প্রত্যাশা করছিলাম, এই ম্যাচগুলো আমরা জিতব, কিন্তু এত কঠিন ম্যাচের কথা ভাবিনি। হয়তো আমরা জিতেছি, কিন্তু কোন রকম আনন্দ উল্লাসের অনুভূতি ছাড়াই। এর চেয়ে আমরা ভাল দল।’ প্রথম ম্যাচে ৫ উইকেটে জেতার পর দ্বিতীয়টিতে ২ উইকেটের নাটকীয় জয় পায় পাকিস্তান।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে দুটি ম্যাচেই মিডলঅর্ডারদের ব্যর্থতাও ভাবনায় ফেলেছে ওয়াকারকে। লক্ষ্য বড় হলেও প্রথম সারির ব্যাটসম্যানদের সাফল্যে দুই ম্যাচেই ভাল শুরু করে পাকিস্তান। কিন্তু পরের ব্যাটসম্যানদের ব্যর্থতায় সহজে জেতা হয়নি তাদের। প্রথম ম্যাচে ১৪৪ রানের উদ্বোধনী জুটির পর দ্রুত ৫ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় পাকিস্তান। শেষ পর্যন্ত ৩ বল বাকি থাকতে জেতে তারা। আর দ্বিতীয় ম্যাচে তো নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে হারের শঙ্কায় পড়ে গিয়েছিল দলটি। পরে ২ বল বাকি থাকতে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। তাই কাক্সিক্ষত ফল পেতে দলের অনেক জায়গায় উন্নতি করতে হবে বলে মনে করেন সাবেক পেসার ওয়াকার। বিশেষ করে মিডলঅর্ডারে উন্নতি করতে হবে বলে জানান তিনি।

প্রকাশিত : ২৭ মে ২০১৫

২৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: