মূলত মেঘলা, তাপমাত্রা ২২.৮ °C
 
২১ ফেব্রুয়ারী ২০১৭, ৯ ফাল্গুন ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ

কালশীতে ছাত্র হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

প্রকাশিত : ২৬ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ গত ১৪ মে কালশীর বুড়িরটেকে জমিসংক্রান্ত বিরোধের জেরে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের বাণিজ্য বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র আব্দুর রহমান চঞ্চলকে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে। নিহতের পরিবার, স্থানীয় জনতা ও সহপাঠীরা মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেয়। বিক্ষোভকারীরা স্থানীয় ভূমিদস্যু চঞ্চল হত্যা মামলার এজাহারনামীয় আসামি মোমিন বক্সসহ হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

সোমবার বেলা সাড়ে এগারোটার দিকে চঞ্চলের পরিবার ও আত্মীয়স্বজন, সহপাঠী এবং স্থানীয় জনতা ব্যানার নিয়ে পল্লবী-১২ নম্বর বাসস্ট্যান্ডে মানববন্ধন করে। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল হয়। মিছিল শেষে নিহত চঞ্চলের ভাই সাইফুল ইসলাম বলেন, ভূমিদস্যু মোমিন বক্সের লোকজন তার ভাইকে ভূমি মালিকপক্ষের লোক মনে করে নির্মমভাবে হত্যা করে। অথচ সেখানে তাদের কোন জায়গাজমি নেই। অন্যের মারামারিতে কেন তার ভাইকে মরতে হলো, তার বিচার দাবি করেন তিনি।

এ বিষয়ে পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) বিপ্লব কিশোর শীল জনকণ্ঠকে বলেন, শান্তিপূর্ণ আধঘণ্টার মানববন্ধনে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। মামলার আসামি মোমিন বক্সসহ অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে।

প্রকাশিত : ২৬ মে ২০১৫

২৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: