কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

দক্ষিণ-পশ্চিমাঞ্চলে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

প্রকাশিত : ২৬ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ অবশেষে ছয়দিন পর খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। সোমবার ঢাকায় বৈঠক শেষে সন্ধ্যার পর ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা করা হয়। এর ফলে রাত থেকে আবার ঢাকাসহ বিভিন্ন রুটে বাস ও কোচ চলাচল শুরু করেছে।

সোহাগ পরিবহনের আটক হওয়া চালক ও হেলপারের মুক্তিসহ তিন দফা দাবিতে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ গত মঙ্গলবার থেকে ঢাকাগামী পরিবহনের বাস চলাচল বন্ধ করে দেয়। এর পর ওই দাবির সমর্থনে শুক্রবার থেকে শুরু হয় আন্তঃজেলা রুটগুলোতে বাস-মিনিবাস চলাচল বন্ধ । টানা ছয় দিন ধরে দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকায় দক্ষিণ-পশ্চিমাঞ্চলসহ ২৪ জেলার যাত্রী চরম ভোগান্তিতে পড়ে।

বাংলাদেশ পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আজিজুল আলম মিন্টু জানান, সোমবার সন্ধ্যার পর থেকে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। ঈগল পরিবহনের খুলনার রয়েল কাউন্টারে কর্মরত মোঃ আলমগীর জানান, ধর্মঘট প্রত্যাহার হয়েছে। সোমবার রাত থেকেই ঢাকার উদ্দেশে গাড়ি ছেড়ে যাচ্ছে। হানিফ পরিবহন কাউন্টারের স্টাফ এমরান বলেন, ধর্মঘট প্রত্যাহার হয়েছে। সকল পরিবহনের গাড়ি যথারীতি চলতে শুরু করেছে।

প্রকাশিত : ২৬ মে ২০১৫

২৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: