কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যাত্রাবাড়ীতে পুলিশের গুলিতে ছিনতাইকারী হত

প্রকাশিত : ২৬ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে পুলিশের গুলিতে এক যুবক নিহত হয়েছে। এ সময় গুলিতে আরেক যুবক আহত হয়েছে। পুলিশ জানায়, নিহত সোহেল ওরফে নাটাই সোহেল (২৮) চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ। তার বিরুদ্ধে চাঞ্চল্যকর বিল্লাল হত্যা, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। এদিকে স্কুলছাত্রীসহ দুই তরুণী আত্মহত্যা করেছে। দুই পায়ের পাতার নিচে টেপ দিয়ে প্যাঁচানো দুটি স্বর্ণবার পাওয়া যায়। অন্যদিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই স্বর্ণের বার এক যুবককে ও রফতানিপণ্য ভর্তি একটি কার্টন চুরির সময় এক পরিচ্ছন্ন কর্মীকে হাতেনাতে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ জানান, রবিবার মধ্যরাতে যাত্রাবাড়ীর ছনটেক বালুরমাঠ এলাকায় পুলিশের গুলিতে সোহেল ওরফে নাটাই সোহেল (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় সজীব নামে আরেক যুবক আহত হয়েছে। তবে পুলিশ জানায়, রবিবার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওইস্থানে গেলে ছিনতাইকারীরা তাদের টহল গাড়ির ওপর হাতবোমা ছুড়ে মেরে পালাচ্ছিল। এ সময় পুলিশ আত্মরক্ষা পাল্টা ছিনতাইকারী দলকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় দুই ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ দুই ছিনতাইকারীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় নাটাই সোহেল মারা যায়। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী পরিদর্শক সেন্টু দাস জানান, রাত দেড়টার দিকে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়। এদের মধ্যে সোহেল (২৮) নামের এক যুবক অতিরিক্ত রক্তক্ষরণে মারা যান। আর আহত সজীব নামে পায়ে গুলিবিদ্ধ হওয়ায় তাকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ব্যাপারে যাত্রাবাড়ী থানার ওসি অবনী শংকর কর জানান, নিহত সন্ত্রাসী নাটাই সোহেল চাঁদাবাজি, ছিনতাই ও হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি ছিল। তিনি জানান, গত ৭ মে মাসে মীর হাজারীবাগ এলাকার আবু হাজী স্কুলের পাশে বিল্লাল (২২) নামে এক যুবককে গুলি করে হত্যা করে নাটাই সোহেল। সে ওই হত্যা মামলার ১ নম্বর আসামি ছিল। এছাড়া তার বিরুদ্ধে আরও ছয়টি মামলা রয়েছে। এছাড়া শ্যামপুর থানায় তার বিরুদ্ধে ডাকাতির মামলা আছে। ওসি অবনী শংকর আরও জানান, ঘটনাস্থল থেকে ৫টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে।

স্কুলছাত্রীসহ দুই তরুণীর আত্মহত্যা ॥ মিরপুর রূপনগরে শিরিন আখতার (৩০) নামে এক যুবতী বিষপান করে আত্মহত্যা করেছে। তার বাবার নাম আব্দুর রশিদ। গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ থানা এলাকায়। রূপনগর থানার এসআই আশরাফ আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পারিবারিক বিষয় নিয়ে শিরিন আখতার তার বাবা-মার সঙ্গে ঝগড়া করে। এতে বাবা-মায়ের সঙ্গে অভিমান করে সোমবার বিকেল ৫টার দিকে বাসায় বিষপান করে। বিষয়টি টের পেয়ে পরিবার সদস্যরা তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। এদিকে রবিবার গভীররাতে খিলগাঁওয়ের মেরাদিয়ার নয়াপাড়া এলাকার ১০৪ নম্বর বাড়িতে তমা আক্তার (১৪) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

বিমানবন্দরে এক ক্লিনারসহ দুইজন গ্রেফতার ॥ সোমবার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুটি স্বর্ণবারসহ মোঃ ইসমাইল হোসেন লিখন (২৬) নামে এক যুবককে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা।

এদিকে পুলিশ সুপার আলমগীর হোসাইন শিমুল আরও জানান, এদিন হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের এক্সপোর্ট কার্গো এলাকা থেকে রফতানিপণ্য ভর্তি একটি কার্টন চুরির সময় শিমুল (১৮) নামের এক পরিচ্ছন্ন কর্মীকে হাতেনাতে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

প্রকাশিত : ২৬ মে ২০১৫

২৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: