মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

প্রেমিকসহ চার খুন

প্রকাশিত : ২৬ মে ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ কেরানীগঞ্জে রবিবার রাতে ত্রিমুখী প্রেমের জের ধরে ছুরিকাঘাতে খুন হয়েছে এক প্রেমিক। জমিসংক্রান্ত বিরোধে আমতলীতে খুন হয়েছে চাচাতো ভাই। মাদক বিক্রেতাকে পুলিশে ধরিয়ে দেয়ায় গাজীপুরে খুন হয়েছে যুবক এবং উখিয়ায় সীমানা বিরোধে প্রতিপক্ষের হামলায় খুন হয়েছে এক নারী। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর-

কেরানীগঞ্জ ॥ কেরানীগঞ্জে প্রেমঘটিত ব্যাপারে মামাতো ভাইয়ের হাতে রায়হান (১৬) নামে এক স্কুলছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছে। ছুরকিাঘাতে রায়হানের বন্ধু আনোয়ার হোসেনও ও সাগর আহত হয়েছে। গুরুতর আহতাবস্থায় তাদের চিকিৎসার জন্য মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে আনোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলজে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ১০টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন বড়িশুর বাজার এলাকায় ঘটনাটি ঘটে।

আহত আনোয়ার জানায়, রায়হান ও ইসমাইলের সঙ্গে একই গ্রামের একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল।

আমতলী (বরগুনা) ॥ বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোছখালী গ্রামের হানিফ পাহলান চাচাতো ভাইয়ের হামলায় গুরুতর আহত হয়। তিনদিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে যুদ্ধ করে সোমবার সকালে মৃত্যু হয়েছে।

জানা গেছে, উপজেলার গোছখালী গ্রামের মৌজে আলী পাহলানের ছেলে হানিফ পাহলানের সঙ্গে চাচাতো ভাই মনোয়ার হোসেনের দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। গত শনিবার সকালে এ বিষয়ে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায় মনোয়ার ও ওসমান হানিফকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।

কক্সবাজার ॥ কক্সবাজারের উখিয়ায় সীমানা বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক মহিলা খুন হয়েছেন। রবিবার সন্ধ্যায় থাইংখালী প-িত পাড়ায় সৃষ্ট ঘটনায় গুরুতর আহত আরেফা বেগম (৩৫) কুতুপালং শরণার্থী শিবির সংলগ্ন এমএসএফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

গাজীপুর ॥ গাজীপুরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে সোমবার এক ব্যক্তি নিহত হয়েছে। তার নাম কামাল হোসেন (৪০)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের ভারারুল জামতলা এলাকার মৃত মনসুর আলীর ছেলে। নিহত কামাল গাজীপুরের রেজিস্ট্রার অফিসের ভেন্ডারের সহকারী হিসেবে কাজ করত।

প্রকাশিত : ২৬ মে ২০১৫

২৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: