মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

রাজধানীতে গৃহবধূর আত্মহত্যা নির্মাণাধীন ভবন থেকে পড়ে ঠিকাদারের মৃত্যু

প্রকাশিত : ২৫ মে ২০১৫, ১২:৫৪ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর রূপনগরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। ভাটারায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক ঠিকাদারের মৃত্যু হয়েছে। এদিকে খিলক্ষেতে ৪২০ ক্যান বিয়ারসহ দু’জনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ সব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রবিবার রূপনগরে ঝিলপাড় এলাকায় রুবি আক্তার (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহতের স্বামীর নাম সাদ্দাম হোসেন। গ্রামের বাড়ি নীলফামারী সদর উপজেলার গাছা গ্রামে। তিনি স্বামীকে নিয়ে রূপনগর থানাধীন ঝিলপাড় এলাকার এক নম্বর রোডের আদমের বাড়িতে ভাড়া থাকতেন। রূপনগর থানার উপ-পরিদর্শক সালমান আহসান জানান, রুবি আক্তার ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। পরে পরিবারের লোক পুলিশকে খবর দেয়। ভোরে পুলিশ ঘটনাস্থল গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। রূপনগর ঝিলপাড় এলাকার একটি বাসা থেকে শনিবার রাত ৩টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

ভবন থেকে পড়ে ঠিকাদারের মৃত্যু ॥ শনিবার রাতে ভাটারা খিলবাড়িটেক এলাকায় নির্মাণাধীন ৭ তলা ভবনের ৩ তলা থেকে পড়ে সাইফুল ইসলাম সুমন (৩০) নামে এক ঠিকাদারের মৃত্যু হয়েছে।

প্রকাশিত : ২৫ মে ২০১৫, ১২:৫৪ এ. এম.

২৫/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: