আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ডাকাতের হামলায় যুবক নিহত

প্রকাশিত : ২৫ মে ২০১৫
  • বন্দুকযুদ্ধে ডাকাতের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার গভীর রাতে ভোলার চরফ্যাশনে ডাকাতের হামলায় যুবক ও কক্সবাজারের টেকনাফে ডাকাত-মাদক কারবারির বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। এ ছাড়া বরিশালে দুই বাড়িতে ডাকাতি হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চরফ্যাশন, ভোলা ॥ ভোলার চরফ্যাশনের দক্ষিণ ফ্যাশন গ্রামের শহীদ গাজীর বাড়িতে শনিবার রাত ১২টার সময় ডাকাতের হামলায় জাকির হোসেন (৩০) নামের এক যুবক নিহত ও পাঁচজন আহত হয়েছে।

আহতরা হলেনÑ লিটন, আলাউদ্দিন, মহিন গাজী, আ. শহীদ গাজী ও রুবেল। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে আলাউদ্দিন ও লিটনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যালে পাঠানো হয়েছে। নিহত জাকির উপজেলার দক্ষিণ ফ্যাশন গ্রামের ছিডু সরদারের ছেলে। আহত রুবেল বলেন, রাত ১২টার দিকে বিদ্যুত না থাকায় চাচা শহীদ গাজীর সঙ্গে পুকুরের ঘাটলায় বসে কথা বলছিলাম। বিদ্যুত চলে এলে ঘরে ফেরার সময় ২৫-৩০ জনের একদল ডাকাত দল পিছন থেকে হামলা করে আমাদের আহত করে। এ সময় পাশের বাড়ির জাকির, লিটন, আলাউদ্দিন ছুটে এলে ডাকাতরা তাদের কুপিয়ে আহত করে। আহতদের মধ্যে জাকির ঘটনাস্থলে মারা যায়।

কক্সবাজার ॥ টেকনাফে ডাকাত ও মাদক কারবারির মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনায় এক ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ২টি বন্দুক ও ৮টি কার্তুজের খোসা উদ্ধার করেছে পুলিশ। রবিবার ভোর ৪টায় টেকনাফ ১৪ নম্বর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। থানা সূত্র জানায়, ডাকাত ও মাদক বিক্রেতাদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ছৈয়দ নুর প্রকাশ সোনা মিয়ার লাশ, ২টি বন্দুক ও ৮টি কার্তুজের খোসা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

বরিশাল ॥ গৌরনদী উপজেলায় শনিবার গভীর রাতে উপজেলার পশ্চিম জঙ্গলপট্টি গ্রামের আলী আকবর সিকদার ও তার ভাই ওসমান সিকদারের বাড়িতে ডাকাতি হয়েছে।

ডাকাতকবলিত গৃহকর্তা আলী আকবর সিকদার জানান, সংঘবদ্ধ ডাকাতরা তাদের দু’ভাইয়ের ঘরের গ্রিল কেটে প্রবেশ করে ৫০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল সেটসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে।

প্রকাশিত : ২৫ মে ২০১৫

২৫/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: