হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভাটারায় অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্মহত্যা ১০ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত : ২৪ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ভাটারায় ছারপোকা মারার চক খেয়ে অন্তঃসত্ত্বা রোজিনা বেগম (২৫) নামের গৃহবধূ আত্মহত্যা করেছে। একই থানায় নির্মাণাধীন ভবনের ১০ তলার ছাদ থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সায়েদাবাদ বাসস্ট্যান্ডে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক চা দোকানির মারা গেছে। শনিবার সন্ধ্যায় এসব ঘটনা ঘটে।

সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় ভাটারা খিলবাড়ীরটেকের এক বাসায় ছারপোকা মারার চক খেয়ে নামে দুই মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ রোজিনা আত্মহত্যা করেছে। স্বামীর নাম নূরে আলম। বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট থানার ভিপুর গ্রামে। নূরে আলম জানান, বিকেলে মেয়ে রোকেয়াকে বকাঝকা রোজিনার বাকবিত-া হয়। এর জের ধরে রোজিনা ছারপোকা মারার চক খায়। বিষয়টি টের পেয়ে দ্রুত উদ্ধার করে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সে মারা যায়। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানান, নূরে আলমকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

একই সময় খিলবাড়ীরটেকে নির্মাণাধীন ১০তলা ভবনের ছাদ থেকে পড়ে কাউসার হোসেন (৪৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তার সহকর্মী আবদুল জলিল জানান, বিকেল পাঁচটার দিকে কাজ করার সময় কাউসার নির্মাণাধীন ছাদের ওপর থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে সন্ধ্যার দিকে ঢামেক হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিকেল চারটার দিকে সায়েদাবাদ বাসস্ট্যান্ডে বিদ্যুতস্পৃষ্ট হয়ে বিল্লাল হোসেন (২৫) নামে এক চা দোকানির মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম আবু সৈয়দ। বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ থানার ধোপাছড়ি গ্রামে।

প্রকাশিত : ২৪ মে ২০১৫

২৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: