মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

কলেজছাত্র যুবকসহ চার খুন

প্রকাশিত : ২৪ মে ২০১৫
  • চা শ্রমিকসহ চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কুড়িগ্রামে স্বামীর হাতে স্ত্রী, ময়মনসিংহের মুক্তাগাছায় স্কুলছাত্রের হাতে কলেজছাত্র, কুমিল্লায় দুর্বৃত্তের হাতে যুবক, নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কিশোরকে খুন করা হয়েছে। এছাড়া সীতাকু-, ব্রাহ্মণবাড়িয়া, দৌলতপুর ও শ্রীমঙ্গলে চার লাশ উদ্ধার করা হয়েছ্।ে খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের উলিপুর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। এ ঘটনায় স্বামীকে আটক করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানান, উলিপুরের ধামশ্রেণী ইউনিয়নের মাদারটারী গ্রামের মৃত সোলেমানের পুত্র শাহীন আলমের সঙ্গে একই ইউনিয়নের জাদুপদ্মা গ্রামের কৃষক বক্কর তালুকদারের মেয়ে বৃষ্টি বেগমের (২৫) বিয়ে হয় তিন বছর আগে। তাদের বায়েজিদ নামে একটি ছেলে রয়েছে। বিয়ের কিছুদিন পর থেকেই স্বামী-স্ত্রীর ঝগড়া-বিবাদ লেগে থাকত। শনিবার দুপুর ৩টার দিকে দু’জনের মাঝে ঝগড়া বেঁধে গেলে শাহিন বটি দিয়ে বৃষ্টির ঘাড়ে কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ঘাতক শাহিনকে আটক করে পুলিশে খবর দেয়।

ময়মনসিংহ ॥ মুক্তাগাছা উপজেলার খেরুয়াজানি ইউনিয়নের সৈয়দপাড়া গ্রামে শুক্রবার রাতে স্কুলছাত্রের ছুরিকাঘাতে মাজহারুল ইসলাম (২৫) নামে এক কলেজ ছাত্র খুন হয়েছে। এ সময় বাধা দিতে গিয়ে আহত হয়েছে মাজহারুলের চাচাত ভাই জাকারুল। গুরুতর অবস্থায় তাকে রাতেই ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে। ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এ হত্যাকা- ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, শুক্রবার বিকেলে সৈয়দপাড়ায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মাজহারুলের ছোট ভাই আশিকুল ইসলামকে মারধর করে প্রতিবেশী এসএসসি পরীক্ষার্থী সুমন মিয়া। আশিকুল বিষয়টি বাসায় জানালে রাত সাড়ে ৯টার দিকে মাজহারুল ঘটনা জানতে সুমনের বাসায় যায়। এ সময় তর্ক-বিতর্কের এক পর্যায়ে বাসা থেকে ছুরি এনে মাজহারুলকে ছুরিকাঘাত করে সুমন। বাধা দিতে গিয়ে গুরুতর জখম হয় চাচাত ভাই জাকারুল।

কুমিল্লা ॥ কুমিল্লার হোমনায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে জজ মিয়া খুন হয়েছেন। নিহত জজ মিয়া হোমনা সদর পশ্চিম পাড়ার আনোয়ার আলীর পুত্র। শনিবার নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হোমনা উপজেলা সদরের বাসস্ট্যান্ড চত্বরে দুর্বৃত্তরা জজ মিয়াকে (৪০) ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরবর্তীতে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সদর উপজেলায় মোঃ স্বপন (১৫) নামের এক কিশোরকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শনিবার সকালে পুলিশ ফতুল্লার গিরিধারা এলাকা থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জানা গেছে, স্বপন গিরিধারা এলাকার খোকন শরীফের ওয়ার্কশপের গ্রীল শ্রমিক। গত কয়েকদিন আগে ওয়ার্কশপ মালিক খোকনের বাড়িতে চাচাতো ভাই ফজলু বেড়াতে আসে। ফজলুকে ওয়ার্কশপ শ্রমিক স্বপনের সঙ্গে একই রুমে থাকতে দেয়া হয়। শনিবার সকালে চিৎকারের শব্দ শুনে তাদের ঘরে গিয়ে দেখতে পায় স্বপন বিছানায় পড়ে আছে। পাশে খোকনের চাচাতো ভাই ফজলু বসে আছে। এক পর্যায়ে ফজলু দৌড়ে পালিয়ে যায়। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বপনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

লাশ মর্গে পাঠানো হয়েছে। নিহত স্বপন ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার সদরপুর এলাকার মোফজেল মুন্সীর ছেলে।

মৌলভীবাজার ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়ন থেকে বিরজু তাতী (২৭) নামে এক চা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে সোনাছড়া চা বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। বিরজু তাতী কালিঘাট ইউনিয়নের সানাছড়া চা-বাগানের চা শ্রমিক কুমার তাতীর ছেলে। জানা যায়, ভোরে বাগানের ৭ নম্বর সেকশনে বিরজু তাতীর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে চা শ্রমিকরা থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ব্রাহ্মণবাড়িয়া ॥ ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া পৌরশহরের খড়মপুর গ্রামে ছোটন খান খাদেম নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে পুলিশ নিহতের নিজ ঘর থেকে পা বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। পুলিশ জানায়, পরিবারের সদস্যরা আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ায় শুক্রবার রাতে তিনি একাই বাড়িতে ছিলেন। সকালে নিজ ঘরে পা বাঁধা ও গলায় গামছা পেঁচানো অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে তারা খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে । ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। মৃতের মুখে বিষপানের আলামতও রয়েছে।

দৌলতপুর, কুষ্টিয়া ॥ কুষ্টিয়ার দৌলতপুরে হিসনা নদী থেকে সাইফ আলী (৮) নামে এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সে সিদ্দিক ব্যাপারীর ছেলে। শনিবার সকাল ১০টার দিকে নিহত ওই শিশুর মৃতদেহ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। নিহতের পরিবার ও পুলিশ জানায়, শুক্রবার দুপুর থেকে সাইফ আলী নিখোঁজ হয়।

সীতাকু- (চট্টগ্রাম) ॥ চট্টগ্রামের সীতাকু-ে ফসলি জমি থেকে ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১১টায় উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের দক্ষিণ টেরিয়াইল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালে জমিতে কাজ করতে গিয়ে কয়েকজন কৃষক ফসলি জমিতে লাশ পড়ে থাকতে দেখে মেম্বারকে খবর দেয়। মেম্বার ও এলাকার লোকজন লাশটি চিনতে না পেরে বিষয়টি পুলিশকে জানায়।

প্রকাশিত : ২৪ মে ২০১৫

২৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: