মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পার্বতীপুরে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৩৩ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত : ২৪ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর, ২৩ মে ॥ পার্বতীপুরের হলদিবাড়ী রেলগেট বাজারে প্রকাশ্যে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৩৩ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার সকাল নয়টায় ছিনতাইয়ের ঘটনা ঘটে।

হিলি স্থলবন্দরের আমদানি-রফতানিকারক ট্রেডার্সের মালিক হযরত আলী সরদার (৩৯) জানান, ব্যাংকে এলসি করতে ৩৩ লাখ টাকা নিয়ে ভাতিজা রনির (১৮) সঙ্গে মোটরসাইকেল চালিয়ে সৈয়দপুর যাচ্ছিলেন। পথিমধ্যে তিন মোটরসাইকেলে ছয় ছিনতাইকারী তার পিছু নেয়। প্রথমে রওশনের পেট্রোলপাম্পের কাছে পল্লীবিদ্যুত মোড়ে আটকানোর চেষ্টা করে তারা ব্যর্থ হয়। দ্বিতীয় দফা রেলগেট বাজারে ব্যারিকেড দিয়ে গলায় ছুরি চালিয়ে ৩৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় তারা। দ্রুত তাদের হেলথ কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোলাপ (৩২), আরিফ (৩৫), রাজু (৩৫), খবিবর খতুসহ (২৯) এলাকার আরও দুই চিহ্নিত সন্ত্রাসী এ ঘটনা ঘটিয়েছে।

পার্বতীপুর মডেল থানার ওসি মাহমুদুল আলম জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ছিনতাইকারীদের নাম পরিচয় শনাক্ত হয়েছে। তাদের গ্রেফতার সময়ের ব্যাপার মাত্র।

সোনারগাঁও ॥ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর ইউনিয়নের চৌরাপাড়া এলাকায় শুক্রবার রাতে মুুদি দোকানি সোহেল মিয়াকে কুপিয়ে এক লাখ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। এ ঘটনার পর পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ইউসুফ ও জলিল নামে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি ছুরি ও খেলনা পিস্তল উদ্ধার করে পুলিশ। আহত ব্যবসায়ীকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ঘটনার পর শনিবার সকালে ব্যবসায়ীর বাবা জুলহাস মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

প্রকাশিত : ২৪ মে ২০১৫

২৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: