মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

বিএনপি-জামায়াত ফের ধ্বংসযজ্ঞ চালাতে পারে ॥ প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৪ মে ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ জানুয়ারি থেকে টানা তিনমাস বিএনপি-জামায়াত সহিংসতা করেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এই অশুভ শক্তি যাতে কখনও মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য জনগণকে সজাগ থাকতে হবে। শনিবার বিকেলে রাজধানীর হাজারীবাগে এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

হাজারীবাগ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধন এবং মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিএনপি-জামায়াতকে উদ্দেশ করে প্রধানমন্ত্রী বলেন, তাদের (বিএনপি-জামায়াত) কোন পরিবর্তন হবে না। তাই আবারও ধ্বংসাত্মক পরিস্থিতি ফিরে আসতে পারে। এজন্য ওই শক্তির বিরুদ্ধে দেশের মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী বলেন, ফের ধ্বংসযজ্ঞ চালাতে পারে বিএনপি-জামায়াত। তাই জনগণকে এই অশুভ শক্তি সম্পর্কে সতর্ক থাকতে হবে। সিটি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের বিজয়ের কথা উল্লেখ করে তিনি বলেন, বিএনপি-জামায়াত আন্দোলনের নামে মানুষ হত্যা করে জনগণকে নির্যাতন করেছে, মানুষ তাদের ভোট দেবে কেন?

‘নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের বিজয়ই প্রমাণ করে দেশে গণতন্ত্রের ভিত্তি মজবুত এবং সাধারণ মানুষ সুন্দরভাবে বাঁচতে চায়, ধ্বংস চায় না। স্থানীয় সংসদ সদস্য ফজলে নূর তাপসের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক প্রমুখ বক্তব্য রাখেন। সূত্র : বাংলানিউজ

প্রকাশিত : ২৪ মে ২০১৫

২৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: