রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

বিএনপির আন্দোলন অব্যাহত থাকবে ॥ মওদুদ

প্রকাশিত : ২৩ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ দেশে যে রাজনৈতিক সঙ্কট সৃষ্টি হয়েছে তা থেকে উত্তরণের জন্য গণতন্ত্র ফিরিয়ে আনা প্রয়োজন। আর এ গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির আন্দোলন অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেন, দেশে যতক্ষণ পর্যন্ত না অবাধ, সুষ্ঠু ও গণতান্ত্রিক পরিবেশ ফিরে আসছে ততদিন পর্যন্ত বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি আন্দোলন চালিয়ে যাবে।

শুক্রবার বিকেলে গুলশানে দলের চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে দলের পক্ষ থেকে গুলশান কার্যালয়ে এক বৈঠকের আয়োজন করা হয়। বৈঠক শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১৫ দিনের কর্মসূচী ঘোষণা করা হয়। এসব কর্মসূচীর মধ্যে রয়েছে আলোচনাসভা, কালো ব্যাজ ধারণ, মিলাদ ও দোয়া মাহফিল, দুস্থদের মাঝে খাবার বিতরণ। দলের অপর স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ কর্মসূচী ঘোষণা করেন।

জিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির ১৫ দিনের কর্মসূচী ঘোষণা ॥ এদিকে বৈঠক শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান জিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১৫ দিনব্যাপী দলের অঙ্গ সংগঠনের কর্মসূচী ঘোষণা করেন। এসব কর্মসূচীর মধ্যে আগামী ২৭ মে আলোচনা সভা করবে মহিলা দল। ২৮ মে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কেন্দ্রীয় বিএনপির উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হবে।

প্রকাশিত : ২৩ মে ২০১৫

২৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: