মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ব্রাজিলে সন্ত্রাসীর গুলিতে বাংলাদেশী ব্যবসায়ী নিহত

প্রকাশিত : ২৩ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ২২ মে ॥ ব্রাজিলের ব্রাসিলিয়া শহরে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন বাংলাদেশী সোলায়মান পাটোয়ারী দুলাল (৪৫)। বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর দুটোয় নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফেরার সময় এ ঘটনা ঘটে। তিনি নোয়াখালী জেলার চাটখিল পৌর এলাকার ফতেপুর গ্রামের ১নং ওয়ার্ডের বাসিন্দা সৈয়দ আহমেদ মেম্বারের ছেলে। দুলাল চাটখিল উপজেলা জাসাসের সাবেক সভাপতি ছিলেন। ২০১২ সালে তিনি ব্রাজিলে পাড়ি জমান।

নিহতের চাচাত ভাই হাসনাতুজ্জামান চৌধুরী সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর দুটোয় নিজ ব্যবস্থা প্রতিষ্ঠান বন্ধ করে বাসার কাছাকাছি যাওয়া মাত্র কয়েক সন্ত্রাসী তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে স্থানীয়রা গুলির শব্দ শুনে ঘটনাস্থলে এসে দুলালকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। দুলালের মাথায় ও ঘাড়ে গুলিবিদ্ধ হয়। তিনি এর আগেও তিনবার ছিনতাইকারীদের কবলে পড়েছিল। তখনও হামলার শিকার হন দুলাল।

তিনি আরও জানান, গত বুধবার দুলালের সঙ্গে তাঁর মোবাইল ফোনে সর্বশেষ কথা হয়। আগামী দুই মাস পর তিনি দেশে আশার ইচ্ছার কথা জানিয়ে ছিল হাসনাতুজ্জামনকে। দুলাল দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সবার বড়। তিনি একটি কন্যা সন্তানের জনক। তাঁর মৃত্যুর খবরে স্ত্রী সালমা পাটোয়ারী, মেয়ে আয়েশা সুলতানা পিংকিসহ পরিবারের সকলে কান্নায় ভেঙ্গে পড়েছে।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে হাসনাতুজ্জামান চৌধুরী বলেন, নিহত দুলালের লাশ দ্রুত দেশে ফিরিয়ে আনতে সরকারের প্রতি অনুরোধ জানিয়ে পরিবার।

প্রকাশিত : ২৩ মে ২০১৫

২৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: