মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

টাঙ্গাইলে বিয়ের দাবিতে অনশন ॥ অতঃপর শ্রীঘরে

প্রকাশিত : ২২ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২১ মে ॥ ভূঞাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনের পর প্রেমিকা তানিয়া আক্তারের স্থান হয়েছে থানা হাজতে। পুলিশ বলছে, অপ্রীতিকর ঘটনা এড়াতে তাকে থানা হেফাজতে আনা হয়েছে। তানিয়া আক্তার (১৬) নিকরাইল বেগম মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও এসএসসি ফল প্রত্যাশী।

এলাকাবাসী জানায়, ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া গ্রামের আবুল কাশেম ম-লের ছেলে শাহানশাহের সঙ্গে আড়াই বছর আগে প্রেমের সম্পর্ক হয় একই গ্রামের আজহার আলী শেখের মেয়ে নিকরাইল বেগম মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী তানিয়া আক্তারের। প্রতিবেশী হওয়ায় প্রেমের সম্পর্ক দৈহিক সম্পর্কে রূপ নেয়। বেশ কিছুদিন ধরে তানিয়া বিয়ের জন্য প্রেমিক শাহানশাহকে চাপ দিচ্ছিল। কিন্তু শাহানশাহ তাতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয় তানিয়া। বুধবার সকাল ৬টার দিকে প্রেমিক শাহানশাহের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে তানিয়া। এ সময় শাহানশাহ বাড়ি থেকে পালিয়ে যায়। তার পরিবারের লোকজন তানিয়াকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য নির্মম নির্যাতন চালায়। তারপরও তানিয়া সিদ্ধান্তে অনড় থাকে। ঘটনাটি জানাজানি হলে গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভূঞাপুর থানা পুলিশ বুধবার রাত ১০টার দিকে প্রেমিক শাহানশাহের বাড়ি থেকে অনশনরত তানিয়াকে থানায় নিয়ে আসে। বর্তমানে সে ভূঞাপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে।

সিলেটে দেড় কোটি টাকার পণ্য আটক

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫ ব্যাটালিয়ন ২০১৫ সালের মার্চ এবং এপ্রিল মাসে অভিযান চালিয়ে ১ কোটি ৪০ লাখ ৮৬ হাজার ৮৬০ টাকা মূল্যের বিভিন্ন চোরাই পণ্যের আটক করেছে। বৃহস্পতিবার বিজিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। দুই মাসে সিলেট সীমান্ত এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় ১৭টি যৌথ টহল পরিচালনা করা হয়েছে।

প্রকাশিত : ২২ মে ২০১৫

২২/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: