মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

স্বাস্থ্য সেবাকে উন্নত ও গতিশীল করা হবে ॥ চসিক মেয়র

প্রকাশিত : ২১ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, মহানগরীর স্বাস্থ্যসেবাকে অধিকতর উন্নত ও গতিশীল করা হবে। চিকিৎসাসেবার ক্ষেত্রে কোন ধরনের ছাড় পাওয়ার সুযোগ নেই। অস্থায়ী ডাক্তার ও কর্মচারীদের সুযোগসুবিধার বিষয়গুলো বিবেচনায় আনা হবে। তিনি বলেন, রোগীর থাকার পরিবেশ উন্নত করা হবে।

বুধবার সকালে থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের ডাক্তার ও দায়িত্বশীল কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে মেয়র নাছির একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ শফিউল আলম। সভায় স্বাস্থ্য বিভাগের সঙ্গে জড়িত ডাক্তার ও কর্মকর্তারা সমস্যাদি মেয়রের কাছে তুলে ধরেন। সভায় ভারপ্রাপ্ত মেয়র লায়ন মোহাম্মদ হোসেন, স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, সচিব রশিদ আহমদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী বক্তব্য রাখেন। সিটি মেয়রের একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠিত মতবিনিময়সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাহানা পারভীন, ডা. মোহাম্মদ আলীসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা স্ব স্ব কর্মস্থলের সুযোগসুবিধা ও অসুবিধার বিষয়গুলো মেয়রের কাছে উপস্থাপন করেন।

চসিক মেয়রের নাগরিক সংবর্ধনা আজ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিনকে আজ বৃহস্পতিবার চট্টগ্রামের লালদীঘি ময়দানে নাগরিক সংবর্ধনা প্রদান করা হচ্ছে। মেয়র আ জ ম নাছির উদ্দিন নাগরিক সংবর্ধনা কমিটির উদ্যোগে এ সভা শুরু হবে বিকেল ৩টায়। এতে সভাপতিত্ব করবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ।

বেইলি ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বন্ধ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোরেলগঞ্জ পানগুছি নদীর ফেরি পারাপার অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার সন্ধ্যায় ফেরিতে ওঠার ৯০ ফুট লম্বা বেইলি ব্রিজটি ভেঙ্গে পড়লে পারাপার বন্ধ হয়ে যায়। ব্রিজের সঙ্গে বেঁধে রাখা দুই শ’ টন ধারণ ক্ষমতার একটি অকেজো ফেরি পানগুছি নদীর প্রবল স্রোতে হঠাৎ ভেসে গেলে এ ঘটনা ঘটে। ফলে মোরেলগঞ্জ, শরণখোলা থেকে বাগেরহাট, খুলনা, ঢাকা ও চট্টগ্রামগামী কমপক্ষে ৪০টি দূরপাল্লার পরিবহন আটকা পড়েছে।

বাজেটে শিক্ষায় ২৫ ভাগ অর্থ দাবি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ শিক্ষা খাতে জাতীয় বাজেটে পঁচিশ ভাগ অর্থ বরাদ্দ রাখাসহ জাতীয় বিশ্ববিদ্যালয় ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের সঙ্কট নিরসন এবং নতুন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় নির্মাণে বাজেটে বিশেষ বরাদ্দের দাবিতে বুধবার মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের আয়োজনে নগরীর বিএম কলেজে ক্যাম্পাসের জিরো পয়েন্টে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচী সভাপতিত্ব করেন ফ্রন্টের বিএম কলেজ শাখার আহ্বায়ক মিঠুন চক্রবর্তী। বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা শাখার সভাপতি ডাঃ মণিষা চক্রবর্তী, সংগঠনের নেতা হৃদয় দাস প্রমুখ।

প্রকাশিত : ২১ মে ২০১৫

২১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: