কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাউফলে কিশোরী ধর্ষিত

প্রকাশিত : ২১ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২০ মে ॥ বাউফলে এক কিশোরী (১৫) ধর্ষিত হয়েছে। বুধবার সকালে ওই কিশোরীকে পার্শ্ববর্তী বাকেরগঞ্জ উপজেলার চর রগুনুদ্দিন থেকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়া হয়েছে। ওই কিশোরী অভিযোগ করেন, একই এলাকার জবেদ আলী ওরফে জবু মৃধার ছেলে রফিক মৃধা (৫২) তাকে মঙ্গলবার সন্ধ্যার দিকে প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী বাকেরগঞ্জের চর রগুনুদ্দিন (বাহের চরবাজার খালের উত্তর পারে) একটি পরিত্যক্ত জায়গায় নিয়ে রাতভর ধর্ষণ করে। পরের দিন সকালে তার জ্ঞান ফিরে এলে স্থানীয় কয়েক ব্যক্তির সহায়তায় তিনি বাড়ি আসেন এবং বিষয়টি তাদের গ্রামের ইউপি সদস্যকে জানান। কিশোরীটি আরও অভিযোগ করেন, ধর্ষণকারী এলাকার প্রভাবশালী। মামলা মোকদ্দমা না করতে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে।

বাগেরহাটে কিশোরী এক সপ্তাহ ধরে নিখোঁজ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শরণখোলায় মহিমা আক্তার (১২) নামের এক কিশোরীর গত ৭ দিন যাবৎ নিখোঁজ। এ বিষয়ে শরণখোলা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। উপজেলার দক্ষিণ সোনাতলা গ্রামের কালাম হাওলাদার জানান, তার মেয়ে মহিমা আক্তার গত ১৩ মে সকালে বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়। তার কম বয়সী মেয়েকে কেউ ফুসলিয়ে বা অপহরণ করে নিয়ে যেতে পারে বলেও তিনি জানান।

কালকিনিতে পুলিশের সঙ্গে চোরের গুলিবিনিময় আহত দুই

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ২০ মে ॥ কালকিনি উপজেলার কয়ারিয়া ঈদগাহ ময়দান বাজারে মোটরসাইকেল চোর চক্রের সদস্যদের সঙ্গে থানা পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে পুলিশের গুলিতে আলি আকবর (৩৫) ও ফিরোজ খান (২৫) নামের ২ চোর গুলিবিদ্ধ হয়। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে এবং আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, রাতে কালকিনি পৌর এলাকার দক্ষিণ জনারদন্দী নূরানী মাদ্রাসার মহসিন আলী নামের এক শিক্ষকের একটি বাজাজ ডিসকভার মোটরসাইকেল চুরি করে সংঘবদ্ধ চোরের দল। এ সময় চুরি করা মোটরসাইকেল নিয়ে পালিয়ে গেলেও তাদের ২ সহযোগীকে জনতা আটক করে পুলিশে সোপার্দ করে।

মুন্সীগঞ্জে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার,মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ যুবলীগ কর্মী শাহজালাল মিজি (২৩) গুলিবিদ্ধ হয়েছে। তার তলপেটে দুটি গুলিবিদ্ধ হয়েছে। তাকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে এবং পরে মুমুর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ওসি মোঃ ইউনুছ আলী জানান, শহরের গণকপাড়া এলাকায় বুধবার দুপুরে তিনি গুলিবিদ্ধ হন। তবে কারা, কেন গুলি করেছে তা এখনও নিশ্চিত করা যায়নি। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছে শোনা গেলেও তাদের সন্ধান পাওয়া যায়নি।

প্রকাশিত : ২১ মে ২০১৫

২১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: