মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

মেহেরপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে খোকন ডাকাত নিহত

প্রকাশিত : ২১ মে ২০১৫
  • অন্যত্র দুইজন গুলিবিদ্ধসহ আহত সাত

জনকণ্ঠ ডেস্ক ॥ মেহেরপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে খোকন ডাকাত, সিলেটে ডাকাতদের গুলিতে দুইজন গুলিবিদ্ধ ও ঝিনাইদহে প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। খুবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

মেহেরপুর ॥ সদর উপজেলার মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগর দ্বিনদত্ত ব্রিজের কাছে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুঙ্গা, ওরফে কালা গুঙ্গা, ওরফে সুলতান, ওরফে খোকন ডাকাত নিহত হয়েছে। সে মেহেরপুর পৌরসভা শিশুবাগানপাড়ার ভানু ম-লের ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি শার্টারগান, তিনটি কার্তুজ, চারটি বোমা ও দুটি রামদা (দেশীয় অস্ত্র) উদ্ধার করা হয়। পুলিশ জানায়, গুঙ্গা, ওরফে কালা গুঙ্গা, ওরফে সুলতান, ওরফে খোকন একজন দুর্ধর্ষ ডাকাত। তার নামে শুধু মেহেরপুর সদর থানায় খুন, ডাকাতি চুরিসহ ছয়টি মামলা আছে। মঙ্গলবার বিকেল চারটার দিকে শহরের কলেজ মোড় এলাকা থেকে গুঙ্গাকে আটক করে পুলিশ। পরে এনকাউন্টারে খোকন ডাকাত নিহত হয়।

সিলেট ॥ বুধবার ভোরে সিলেটের বিশ্বনাথ উপজেলায় পুলিশ পরিচয়ে ডাকাতি সংঘটিত হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের হিমিদপুর গ্রামের বাবুল মিয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের গুলিতে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ ॥ ঝিনাইহে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি হয়েছে। মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার হলিধানী গ্রামে হাজি আলী আহমেদের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতের ছুরিকাঘাতে সৌদি প্রবাসী রফিকুল ইসলাম ও ফজলুর রহমানের স্ত্রী জাহান বেগম আহত হয়েছে।

মীরসরাই ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার বড়তাকিয়া থেকে উপকূলীয় সংযোগ সড়কের আবুতোরাব এলাকায় মঙ্গলবার গভীর রাতে ৯টি পণ্যবাহী ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। মীরসরাই থানা পুলিশের ৫টি টিম ঘটনাস্থলে যাওয়ায় ডাকাতরা এর আগেই পালিয়ে যায়। এতে ৫জন আহত হন।

আগাম সংবাদ দিতে ব্যর্থ হলে গ্রাম পুলিশের বেতন বন্ধ

নাটোরে মাদক ও বাল্য বিয়ে

সংবাদদাতা, নাটোর, ২০ মে ॥ মাদক এবং বাল্য বিয়ে প্রতিরোধে প্রশাসনকে যথাসময়ে খবর দিতে ব্যর্থ হলে গ্রাম পুলিশের বেতন-ভাতা সাময়িক বন্ধ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বুধবার দুপুরে নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ হলরুমে আইনশৃঙ্খলা কমিটির সভায় উপজেলা প্রশাসন এ সিদ্ধান্ত গ্রহণ করে। সভায় আরও বলা হয়, বড়াইগ্রাম উপজেলার সব গ্রামে মাদক বা বাল্য বিয়ের বিষয়ে প্রশাসনকে যথাসময়ে অবহিত করবে গ্রাম পুলিশ। কোন গ্রামে মাদক বা বাল্য বিয়ের ঘটনা ঘটলে পূর্ব থেকে সংশ্লিষ্ট এলাকার গ্রামপুলিশ সংবাদ দিতে ব্যর্থ হয় এবং অন্য মাধ্যমে খবর পেয়ে মোবাইল কোর্ট হয় তাহলে তার বেতন সাময়িকভাবে বন্ধ করা হবে। বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের সভাপতিত্বে আইনশৃঙ্খলা কমিটির সভায় বক্তব্য রাখেন, সাবেক প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ একরামুল আলম, ভাইস চেয়ারম্যান আব্দুল হাকিম প্রমুখ উপস্থিত ছিলেন

প্রকাশিত : ২১ মে ২০১৫

২১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: