মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

জয়পুরহাটে দশ দিন ধরে নিখোঁজ জাপা নেত্রী

প্রকাশিত : ২০ মে ২০১৫
  • সন্ধান দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ১৯ মে ॥ জয়পুরহাট সদর উপজেলা জাতীয় পার্টির মহিলাবিষয়ক সহ-সম্পাদক পশ্চিম পারুলিয়া গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের স্ত্রী রেহেনা বেগম (৪৫) দশ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তার পুত্র হুমায়ন কবীর মায়ের সন্ধান চেয়ে ও জীবনের নিরাপত্তা চেয়ে জয়পুরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার লিখিত বক্তব্যে হুমায়ুন কবির জানান, গত ৯ মে সন্ধ্যায় রেহেনা বেগম বাড়ির বাইরে গিয়ে আর ফিরে আসেনি। গত ১১ মে পার্শ্ববর্তী আখ ক্ষেত থেকে তার পায়ের এক জোড়া স্যান্ডেল-জুতো দেখে তা রেহেনার বলে শনাক্ত করে ছেলে হুমায়ন কবীর। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রেহেনার বোন আমিনা বেগম, ভাই হাফিজার রহমান, ভাগিনা আফ্রিন হাসানসহ প্রতিবেশীগণ।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, অভিযোগ পাওয়ার পর পর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ জাপা নেত্রীকে খুঁজে বের করে আনতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।

পঞ্চগড়ে সৎ মা ও ভাইকে কুপিয়েছে মাদকাসক্ত যুবক

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ পঞ্চগড়ে বাড়িতে টয়লেট বসানো নিয়ে বিরোধের জের ধরে সৎ মা ও সৎ বড় ভাইকে কুপিয়ে জখম করেছে মাদকাসক্ত যুবক। মঙ্গলবার গভীর রাতে জেলা সদরের বলেয়াপাড়া মহল্লায় ঘটেছে নির্মম এই ঘটনা। খবর পেয়ে পুলিশ রাতেই আহত মা ও ছেলেকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে দিয়েছে। তবে মঙ্গলবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্তকে আটক করতে পারেনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাড়িতে টয়লেট বসানো নিয়ে বলেয়াপাড়া মহল্লার মৃত নজরুল হক প্রধানের বড় স্ত্রীর ছেলে মাসুদ রানার সঙ্গে সোমবার রাতে তার সৎ বড় ভাই আবু সাঈদের বচসা শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মাসুদ রানা ধারালো অস্ত্র দিয়ে আবু সাঈদকে কোপালে সে মারাত্মক আহত হয়। এ সময় আবু সাঈদের মা সুফিয়া বেগম ছেলেকে রক্ষায় এগিয়ে এলে সৎ মাকেও এলোপাতাড়ি কোপাতে থাকে।

প্রকাশিত : ২০ মে ২০১৫

২০/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: