আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

স্বামীকে সিঙ্গাপুর নিতে চান হাসিনা আহমেদ

প্রকাশিত : ১৯ মে ২০১৫, ০১:৫১ পি. এম.

অনলাইন ডেস্ক॥ ভারতের শিলং সিভিল হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নিয়ে যেতে চান তার স্ত্রী হাসিনা আহমেদ।

মঙ্গলবার সকালে হাসপাতালে সাংবাদিকদের তিনি বলেন, সালাহ উদ্দিন আহমেদকে সেবা ও চিকিৎসা দেয়ায় তিনি ভারত সরকারের প্রতি কৃতজ্ঞ। এখন তিনি তার স্বামীকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিয়ে যেতে চান।

তিনি জানান, সালাহ উদ্দিন আহমেদকে সিঙ্গাপুর নিয়ে যেতে শিলংয়ের আদালতে আইনি লড়াই করবেন স্থানীয় আইনজীবী এস পি মহন্ত। এ ব্যাপারে এস পি মহন্তের সঙ্গে আলোচনা হয়েছে তার।

এর আগে স্থানীয় সময় সোমবার রাত ৮টার দিকে সালাহ উদ্দিনের সঙ্গে দেখা হয় হাসিনা আহমেদের। এ সময় দুজনই কান্নায় ভেঙে পড়েন। এর কিছু সময় পর হাসিনা আহমেদ স্বামীর স্বাস্থ্যের খবর নেন। দুজন কথা বলেন ভারত থেকে ফেরার আইনানুগ বিষয়াদি নিয়ে।

সালাহ উদ্দিন আহমেদ গত ১১ মে শিলংয়ের গলফ-লিংক এলাকায় উদভ্রান্তের মতো ঘোরাঘুরির সময় মেঘালয় পুলিশের হাতে গ্রেফতার হন। প্রায় দুই মাস ধরে নিখোঁজ ছিলেন সালাহ উদ্দিন আহমেদ। তার পরিবারের অভিযোগ, দুই মাস আগে তাকে উত্তরার বাসা থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে একদল লোক তুলে নেয়।

মেঘালয়ে সালাহ উদ্দিন আহমেদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের দায়ে ফরেনার্স অ্যাক্টের ১৪ ধারা অনুযায়ী মামলা হয়েছে। মামলায় আটক অবস্থায় পুলিশি পাহারায় সিভিল হাসপাতালে তার চিকিৎসা চলছে। তাকে হাসপাতালের অ্যানেক্স ভবনে বিচারাধীন মামলার আসামিদের ওয়ার্ডে রাখা হয়েছে।

প্রকাশিত : ১৯ মে ২০১৫, ০১:৫১ পি. এম.

১৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: