হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে সাংবাদিককে হুমকি

প্রকাশিত : ১৯ মে ২০১৫, ১২:২৫ এ. এম.
  • ক্র্যাবের উদ্বেগ

স্টাফ রিপোর্টার ॥ বেসরকারী টেলিভিশন ইনডিপেনডেন্টর জ্যেষ্ঠ প্রতিবেদক মাহবুব আলম লাবলুকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে অস্ত্র উচিয়ে ভয়ভীতি প্রদর্শন এবং তার সঙ্গে অসদাচরণ করা হয়েছে।

সোমবার সকালে মগবাজার চৌরাস্তা এলাকায় একটি কালো রঙের মিৎসুবিশি পাজেরো জিপ গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১১-৫৪২০) যানজটের মধ্যে বিকট শব্দে দীর্ঘক্ষণ ধরে সাইরেন বাজালে লাবলু তাদের সাইরেন বন্ধের অনুরোধ জানান। তার সঙ্গে উপস্থিত জনতাও এর প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে গাড়িতে থাকা সাদা পোশাকধারী তিন ব্যক্তি নিজেদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে ক্ষুদ্রাস্ত্র প্রদর্শন এবং প্রাণনাশের হুমকি দেন। এ ছাড়া মোবাইল ফোনে লাবলুর ছবিও তুলে নিয়ে যান তারা, যা খুবই উদ্বেগজনক।

এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন (ক্র্যাব)। ঘটনার নিন্দা জানিয়ে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ক্র্যাাব সভাপতি ইসারফ হোসেন ইসা বলেন, হুমকিদাতাদের অবিলম্বে চিহ্নিত ও দৃষ্টান্তমূলক শাস্তি না হলে বৃহত্তর কর্মসূচী দেয়া হবে। হুমকিদাতারা কোন্ সংস্থার সদস্য তা জানা যায়নি। মাহবুব আলম লাবলু বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক অর্থ সম্পাদক।

প্রকাশিত : ১৯ মে ২০১৫, ১২:২৫ এ. এম.

১৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: