কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

অনুর্ধ-১৪ মহিলা ফুটবল

প্রকাশিত : ১৯ মে ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ জেলা ফুটবল লীগে সোমবারের খেলায় জয় পেয়েছে নাটোর জেলা, মেহেরপুর, গোপালগঞ্জ, বাগেরহাট ও দিনাজপুর। তিস্তা অঞ্চলের খেলায় দিনাজপুর বিশাল জয় তুলে নিয়েছে। বিলকিসের হ্যাটট্রিকসহ চার এবং রুনা লায়লার হ্যাটট্রিকে তারা ৮-১ গোলে হারিয়ে দেয় পঞ্চগড় জেলাকে। অপর গোলটি করেন জান্নাতুল। পঞ্চগড়ের পক্ষে গোল করে জেসমিনের। রাজশাহীতে ইশরাত জাহানের জোড়া গোলে নাটোর জেলা ৩-০ গোলে নওগাঁকে, গড়াই অঞ্চলের খেলায় মেহেরপুর তৃণার জোড়া গোলে ৩-০ গোলে নড়াইলকে, বুড়িগঙ্গা অঞ্চলের ম্যাচে গোপালগঞ্জ শেফালির হ্যাটট্রিক ও ঝুমার জোড়া গোলে ৫-০ গোলে রাজবাড়ীকে এবং রূপসা অঞ্চলের খেলায় নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র থাকার পর টাইব্রেকারে বাগেরহাট ১-০ গোলে হারায় বরগুনাকে।

প্রথম বিভাগ কাবাডি

স্পোর্টস রিপোর্টার ॥ মার্সেলের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় মার্সেল রেফ্রিজারেটর ১৮তম প্রথম বিভাগ কাবাডি লীগে সোমবার জেতেছে মাতুয়াইল স্মৃতি সংসদ ও ম্যানসিটি ক্লাব। মাতুয়াইল ৩৮-৭ পয়েন্টে শিশু কিশোর সংঘকে বিধ্বস্ত করে। আর ম্যানসিটি ৪৭-১৪ পয়েন্টে উড়িয়ে দেয় ফারুক স্মৃতি সংসদকে।

এবারের এ প্রতিযোগিতায় ১২ দল অংশ নিচ্ছে। লীগ পদ্ধতির এ আসর শেষে শীর্ষ দুটি দল প্রিমিয়ার ডিভিশনে খেলার সুযোগ লাভ করবে। আর তলানিতে থাকা দল দ্বিতীয় বিভাগে নেমে যাবে। লীগের সেরা তিন খেলোয়াড়কে মার্সেলের পক্ষ থেকে ঘরোয়া তৈজসপত্র পুরস্কার হিসেবে প্রদান করা হবে।

প্রতিভা অন্বেষণে বিওএ’র উদ্যোগ

স্পোর্টস রিপোর্টার ॥ দেশব্যাপী অলিম্পিজমের শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্যরে বার্তা পৌঁছে দেয়ার উদ্দেশ্যে ও উদীয়মান খেলোয়াড় খুঁজে বের করার লক্ষ্যে এবং চৌকস খেলোয়াড়ের অভাব দূরীকরণে বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন আগামী অক্টোবর হতে ডিসেম্বর ২০১৫ সালের মধ্যে প্রথমবারের মতো সারাদেশে বাংলাদেশ যুব গেমস আয়োজনের পরিকল্পনা গ্রহণ করেছে। গেমসটি উপজেলা, জেলা, বিভাগীয় ও চূড়ান্ত পর্যায়ে এই চার ধাপে আয়োজন করা হবে। বাংলাদেশ যুব গেমসের প্রথম আসরটি সফলভাবে আয়োজন উপলক্ষে গঠিত প্রাথমিক প্রস্তুতি কমিটির প্রথম সভা সোমবার দুপুরে বিওএ বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। একই দিন বিকেলে বিভিন্ন ফেডারেশনের সঙ্গে বাংলাদেশ যুব গেমস আয়োজন বিষয়ে একটি মতবিনিময় সভা বিওএর উপ-মহাসচিব বাদল রায়ের সভাপতিত্বে বিওএ বোর্ড রুমে অনুষ্ঠিত হয়।

প্রকাশিত : ১৯ মে ২০১৫

১৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: