মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বড় জয়ে শেষ চারে মুম্বাই

প্রকাশিত : ১৮ মে ২০১৫, ০১:১৮ এ. এম.
  • ‌আইপিএল

স্পোর্টস রিপোর্টার ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) রবিবার বড় জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। গ্রুপপর্বের শেষ ম্যাচে এদিন তারা ৯ উইকেটের বড় ব্যবধানে হারায় সানরাইজার্স হায়দরাবাদকে। সেই সঙ্গে শেষ চারের টিকেটও নিশ্চিত করে মুম্বাই। এর ফলে মঙ্গলবার কোয়ালিফায়ার ১ এর লড়াইয়ে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে রোহিত শর্মার দল। আর বুধবার এলিমিনেটরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে খেলবে রাজস্থান রয়্যালস।

রবিবার গ্রুপপর্বের শেষ ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে টসে জিতে প্রথমে ব্যাট করে সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু ব্যাটিংয়ে মোটেই সুবিধা করতে পারেনি ডেভিড ওয়ার্নারের দল। নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে মাত্র ১১৩ রান তুলতে পারে হায়দরাবাদ।

১১৪ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা করে মুম্বাই। ১৩.৫ ওভার খেলে ১ উইকেট হারিয়েই ১১৪ রান তুলে জয় নিশ্চত করে মুম্বাই। ৪৮ রানে লেন্ডল সিমন্স আউট হলেও ৫১ রানে অপরাজিত থাকেন রোহিত শর্মা। এই ম্যাচ শেষে মুম্বাই ইন্ডিয়ান্সের পয়েন্ট দাঁড়ায় ১৬। অবস্থান দ্বিতীয়। শীর্ষে থাকা চেন্নাইয়ের পয়েন্ট ১৮। এছাড়া তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা যথাক্রমে ব্যাঙ্গালুরু এবং রাজস্থানের পয়েন্ট সমান ১৬। দুর্ভাগ্য সাকিবের কলকাতার। ১৫ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান পঞ্চম।

প্রকাশিত : ১৮ মে ২০১৫, ০১:১৮ এ. এম.

১৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: