কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পদে থেকে যারা দায়িত্ব পালন করছেন না তাদের সরে যাওয়া উচিত

প্রকাশিত : ১৮ মে ২০১৫
  • সংবর্ধনা সভায় নাছির

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ দলের পদে থেকে যারা দায়িত্ব পালন করছেন না তাদের সম্মান নিয়ে সরে দাঁড়ানো উচিত বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। তিনি বলেন, যারা পদে থেকে কাজ করছেন না তারা দলের সঙ্গে প্রতারণা করছেন। তাই দায়িত্ব পালনে যারা আগ্রহী তাদের পদে আসার সুযোগ দেয়া উচিত। নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে কোন ভুল বোঝাবুঝি সৃষ্টি হয়ে থাকলে তা ভুলে যাওয়ার পরামর্শ দিয়েছেন মেয়র।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা সভায় মেয়র আ জ ম নাছির এ কথা বলেন। মহানগর আওয়ামী লীগ সভাপতি সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর চশমা হিলের বাসভবনে রবিবার আয়োজন করা হয় এ সংবর্ধনা সভার। এতে সভাপতিত্ব করেন মহিলা আওয়ামী লীগ সভানেত্রী হাসিনা মহিউদ্দিন।

মেয়র আ জ ম নাছির বলেন, কাউন্সিলর পদে অনেকে নির্বাচন করে কেউ জিতেছেন, আবার কেউ জিততে পারেননি। এ নিয়ে নিজেদের মধ্যে ভুল বুঝাবুঝির অবকাশ নেই। আমাদের সকলকে মিলে একসঙ্গে কাজ করতে হবে। চট্টগ্রাম মহানগরীতে দলকে পুনর্গঠিত করা হবে বলেও বক্তব্যে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগকে সুসংগঠিত করব এবং সহযোগী সংগঠনকেও ঢেলে সাজাব। তবে সকলের পরামর্শ নিয়েই সিদ্ধান্ত গ্রহণ করা হবে। এ সময় মেয়র জানান, যে কোন ধরনের সমালোচনা হাসি মুখে গ্রহণ করা হবে।

চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগ সভানেত্রী বেগম হাসিনা মহিউদ্দিন তার বক্তব্যে নগরীতে দলকে সংগঠিত করার ক্ষেত্রে নিজের অভিজ্ঞতা তুলে ধরে নতুন মেয়রের উদ্দেশে বলেন, যাচাই-বাছাই করে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করবেন বলে আমরা আশা রাখি। তিনি বলেন, এবিএম মহিউদ্দিন চৌধুরী সতেরো বছর মেয়র ছিলেন। কিন্তু স্ত্রী হিসেবে এমন কোন কাজ করিনি যাতে তার বদনাম হয়। বক্তব্যে তিনিও নগর আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে উদ্যোগ গ্রহণের ওপর গুরুত্বারোপ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী, সংসদ সদস্য ওয়াসিকা আয়েশা খান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী ও চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা চেমন আরা তৈয়ব। অনুষ্ঠানে মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।

প্রকাশিত : ১৮ মে ২০১৫

১৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: