মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

অজ্ঞান পার্টির খপ্পরে তিন লাখ টাকা খোয়ালেন ব্যবসায়ী

প্রকাশিত : ১৮ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে শাহজাহানপুরে এক তরুণ আত্মহত্যা করেছে। রাজধানীতে বাসের মধ্যে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এক ব্যবসায়ী তিন লাখ টাকা খুঁইয়েছেন। নগরীর পৃথক স্থানে ছিনতাইকারীরা দুই ব্যক্তিকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার সকালে উত্তর শাহজাহানপুরের ২৭৪ নম্বর ভবনের চতুর্থতলায় সোহেল বাবু (১৭) নামে এক তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পুলিশ ওই বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের বাবার নাম তোফায়েল আহমেদ। গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার আলোনীয়া গ্রামে। নিহতের পরিবারের দাবি, পারিবারিক কারনে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক রাশেদুল আলম জানান, দুই বছর আগে ক্লাস নাইনে থাকা অবস্থায় পড়ালেখা বাদ দেয়। এরপর থেকে বেকার ছিল। এ নিয়ে প্রায়ই সে মানসিক অশান্তিতে ভুগছিল। এরই জের ধরে শনিবার রাতের কোন এক সময় সে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারে।

অজ্ঞানপার্টি খপ্পরে ব্যবসায়ী ॥ রবিবার দুপুরে রাজধানীতে বাসের ভেতরে যাত্রীবেশী অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে শহিদুল ইসলাম (৩৫) নামে এক ব্যবসায়ী তিন লাখ টাকা খুঁইয়েছেন। বাসের ভেতর থেকে হেলপাররা তাকে দুপুর পৌনে ১টার দিকে যাত্রাবাড়ী তেলের পাম্পসংলগ্ন রাস্তায় ফেলে যায়। পরে তাকে সেখান থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। শহিদুল ইসলামের বাবা তৈয়ব আলী জানান, তারা মাদারীপুর সদরে থাকেন। সেখানে ট্রাকস্ট্যান্ড সংলগ্ন শহিদুলের ব্যাটারি ব্যবসা রয়েছে। তিনি জানান, মাদারীপুর থেকে ব্যবসার কাজে শহিদুল ৩ লাখ টাকা নিয়ে বাসে করে সকালে ঢাকায় আসে। বাসের ভেতরে যাত্রীবেশী অজ্ঞানপার্টির লোকজন তাকে খাবারের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে তার ওই টাকাগুলো নিয়ে সটকে পড়ে। তৈয়ব আলী আরও জানান, অচেতন অবস্থায় শহিদুলকে যাত্রাবাড়ী তেলের পাম্পসংলগ্ন রাস্তায় নামিয়ে দিয়ে চলে যায় বাসটি।

ছিনতাই ॥ রাজধানীতে পৃথকস্থানে ছিনতাইকারীরা দুই ব্যক্তিকে ছুরিকাঘাত করে নগদ টাকা ছিনিয়ে নিয়েছে। পরে তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। এরা হচ্ছেনÑ মালয়েশিয়াগামী যাত্রী মেহেদী হাসান (৩০) ও আবুল কালাম (৪৫) নামে এক সিএনজিচালিত অটোরিকশাচালক। আহত মালয়েশিয়া প্রবাসী মেহেদী হাসান জানান, তার বাড়ি শরীয়তপুরে। রবিবার মালয়েশিয়া যাওয়ার জন্য বিমানবন্দরে যাচ্ছিলেন।

প্রকাশিত : ১৮ মে ২০১৫

১৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: