আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিজিবি সদস্য কৃষক ও পরিচ্ছন্নতা কর্মী খুন

প্রকাশিত : ১৮ মে ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ টাঙ্গাইলে বিজিবি সদস্য, রাজবাড়ীতে কৃষক ও সিলেটে পরিচ্ছন্নতা কর্মী খুন হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

টাঙ্গাইল ॥ বন্ধকী জমির বর্গা ধানের ভাগ চাওয়াতে ভাতিজার হাতে হাফিজুর রহমান (৪৬) নামের এক বিজিবি সদস্য খুন হয়েছেন। শনিবার রাতে ঘাটাইলে এই ঘটনাটি ঘটে। হাফিজুর কুষ্টিয়া ৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নে নায়েক পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের রূপেরবয়ড়া গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বিজিবি সদস্য হাফিজুর রহমান তার চাচাত ভাই আব্দুর রহমান সুজার নিকট হতে একটি ধানী জমি বন্ধক নেয় এবং আব্দুর রহমান নিকটই বর্গা দেন। গত ১৫ মো. হাফিজুর সাময়িক ছুটি নিয়ে বাড়ি আসেন। তিনি আসার আগেই ওই জমির ধান কেটে তা মাড়াই করেন চাচাত ভাই আব্দুর রহমান। হাফিজুর শনিবার সন্ধ্যায় ধানের ভাগ চাইতে গেলে তা দিতে অস্বীকৃতি জানান তিনি। এ নিয়ে তাদের মধ্যে বাকবিত-া হয়। এক পর্যায়ে আব্দুর রহমানের ছেলে মামুন (২৫) পিছন দিক থেকে হাফিজুরের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

পরে গুরুতর অবস্থায় ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

রাজবাড়ী ॥ জেলার পাংশা উপজেলায় শনিবার রাতে সরিষা ইউনিয়নের পিরআলীপাড়ায় মন্টু খাঁ (৪৫) নামে এক দিন মজুর কৃষক দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছে। তার পিতার নাম আজিজ খা।

পুলিশ জানায়, শনিবার রাত প্রায় দেড়টার দিকে কে বা কারা তাকে বাড়ি থেকে ডেকে প্রায় ১ কিলোমিটার দূরে পালেরডাঙ্গি বটগাছের নিচে নিয়ে তার মাথায় এবং বুকে ৩টি গুলি করে হত্যা করে।

সিলেট ॥ শনিবার রাত ১০টায় নগরীর কাস্টঘর সুইপার কলোনিতে সিকন্দর লাল (৩০) নামে সিটি কর্পোরেশনের (সিসিক) এক পরিচ্ছন্নতাকর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত সিকন্দর লাল ওই কলোনির দিপক লালের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে মদ বিক্রি নিয়ে অপর এক পরিচ্ছনতাকর্মীর সঙ্গে মারামারিতে জড়ান সিকন্দর লাল। এ সময় প্রতিপক্ষ যুবক দা দিয়ে তার বুকে দু’টি কোপ দিলে মাটিতে লুটিয়ে পড়েন সিকন্দর। গুরুতর অবস্থায় তাকে ওসমানী মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

প্রকাশিত : ১৮ মে ২০১৫

১৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: