মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

সীমানা বিরোধে দু’গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০

প্রকাশিত : ১৭ মে ২০১৫, ০৩:৫৩ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন॥ ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ও লালমোহন উপজেলার লডহার্ডিঞ্জ ইউনিয়নের সীমানা বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় আনুমানিক ২০ জন আহত হয়েছে। আজ বেলা ১১ টায় খোদেজাবাগ ও অনদা প্রসাদ গ্রামের বাসিন্দাদের মধ্যে এ সংঘর্ষ হয়।

আসলাম ইউনিয়ন পরিষদ কর্তৃক লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের অনদা প্রসাদ গ্রামে নির্মিত ট্রয়লেট ও পুকুরের ঘাটলা নির্মাণ কাজকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত।

আহতদের মধ্যে রুহুল আমিন, লিটন, আলমগীর, আল আমিন, হাদিস, রাসেল, কামাল, জাহের, শরীফ, নুরউদ্দিন ও নুর ইসলাম এর নাম জানা গেছে।

চরফ্যাশনের আসলামপুর ইউপি চেয়ারম্যান একেএম সিরাজুল ইসলাম অভিযোগ করেন, লালমোহনের লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ফাতেমাবাদ ও অনদা প্রসাদ গ্রামের বাসিন্দারা চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের দু’কিলো মিটার এলাকা দাবী করে দীর্ঘদিন যাবৎ দখলের পায়তারা করছে।

লালমোহনের লর্ডহার্ডিঞ্জ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া দাবি করেন, জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন ১৯৯৮ সালে সীমানা নির্ধারণ করে দিলেও চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের বাসিন্দারা জায়গা না ছেড়ে তাদের দখলে রেখেছে।

এ বিষয়ে চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিমকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

প্রকাশিত : ১৭ মে ২০১৫, ০৩:৫৩ পি. এম.

১৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: