কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

ক্যাম্পাস সংবাদ

প্রকাশিত : ১৭ মে ২০১৫
  • আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতা ২০১৫-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ৮ মে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে এক আলোচনা সভায় খেলা আয়োজক কমিটির সভাপতি প্রফেসর আ.ক.ম মোস্তফা জামানের সভাপতিত্বে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে বক্তব্য রাখেন পবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. শামসুদ্দীন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মোঃ নুরুন্নবী, পবিপ্রবির প্রক্টর প্রফেসর মোহাম্মদ আলী, পবিপ্রবির শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মোঃ রোমান আকন, সহকারী পরিচালক মোঃ আবু হানিফ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোঃ মাহফুজুর রহমান সবুজ, উপ-রেজিস্ট্রার আমিনুল ইসলাম টিটোসহ অন্য শিক্ষক-কর্মকর্তাবৃন্দ। ব্যাডমিন্টন (ছাত্র) জাতীয় বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় রানারআপ হয়। ব্যাডমিন্টন (ছাত্রী) জাতীয় বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রানারআপ হয়। টেবিল টেনিস (ছাত্র) জাতীয় বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় রানারআপ হয়। টেবিল টেনিস (ছাত্রী) জাতীয় বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন এবং জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় রানারআপ হয়। পরে বিজয়ীদের হাতে মেডেল ও ট্রফি তুলেদেন পবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শামসুদ্দীন। অনুষ্ঠান শেষে রাতে সকল খেলোয়াড়দের পবিপ্রবির পক্ষ থেকে কুয়াকাটা সমুদ্র সৈকতে নিয়ে যাওয়া হয়। উল্লেখ্য, গত ৬ মে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতা শুরু হয় এবং এতে মোট ১৫টি সরকারী বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে।

ইমাদুল হক প্রিন্স

ডিআইআইটিতে নবীনবরণ

সম্প্রতি ডিআইআইটির জাতীয় বিশ্ববিদ্যালয় প্রোগ্রামের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান মোঃ সবুর খানের সভাপতিত্বে ড্যাফোডিল ইনস্টিটিউট অব আইটির শিক্ষার্থীদের যৌথভাবে ১৪তম এবং ১৫তম ব্যাচের নবীনবরণ এবং ৯ম ও ১০তম ব্যাচের বিদায় অনুষ্ঠান ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রাক্তন ভিসি এবং এমিরিটাস প্রফেসর ড. আমিনুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর মুনাজ আহমেদ নূর।

অনুষ্ঠানে উপস্থিত আরও ছিলেন ডিআইআইটির উপদেষ্টা ড. মোস্তফা কামাল, ডিআইআইটির নির্বাহী পরিচালক মোহাম্মদ নূরুজ্জামান এবং ডিআইআইটি জাতীয় বিশ্ববিদ্যালয় প্রোগ্রামের অধ্যক্ষ মোঃ শাখাওয়াত হোসেন। প্রধান অতিথি তার বক্তেব্যে দেশ গড়ার ক্ষেত্রে ছাত্রছাত্রীদের ভূমিকা এবং করণীয় বিষয়ের ওপর আলোকপাত করেন। বিশেষ অতিথি তার বক্তব্যে ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে শিক্ষার্থীদের আইটি শিক্ষার গুরুত্ব তুলে ধরেন। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

ক্যাম্পাস প্রতিবেদক

প্রকাশিত : ১৭ মে ২০১৫

১৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: