মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

তামিম হারালেন মুশফিককে

প্রকাশিত : ১৭ মে ২০১৫
  • বিচ ক্রিকেট

স্পোর্টস রিপোর্টার ॥ মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবির আয়োজনে বিশ্বের সর্ব বৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারে হয়ে গেল রবি বিচ ক্রিকেট ২০১৫। রবি ক্রিকেট এ্যালার্ট কুইজের ১০ বিজয়ীর সঙ্গে জাতীয় দলের তারকা ক্রিকেটারদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে এই বিচ ক্রিকেট। শনিবার কুইজ বিজয়ীদের সঙ্গে দুই গ্রুপে ভাগ হয়ে খেলেছেন জাতীয় দলের তারকা তামিম ইকবাল, মুশফিকুর রহিম, রুবেল হোসেন ও নাসির হোসেন।

তামিম-রুবেল এবং মুশফিক-নাসিররা ভাগ হয়ে দুই দলে খেলেছেন। বালুকাবেলায় ওই লড়াইয়ে জয় পেয়েছে রুবেল-তামিমের দল। ২টি উইকেট নিয়েছেন রুবেল হোসেন। তামিমের দল নির্ধারিত ওভারে ১৪৩ রান সংগ্রহ করে। লক্ষ্যে পৌঁছানোর আগেই অলআউট হয়েছে মুশফিক বাহিনী। তামিম-মুশফিকদের ক্রিকেট দেখতে কক্সবাজার সমুদ্র সৈকতে হাজার হাজার দর্শনার্থী ভিড় জমান। শনিবার সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলে বিচ ক্রিকেট উৎসব।

পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজের পর বিশ্রামে রয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। আগামী ১ জুন আবার শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। সস্ত্রীক মালদ্বীপ ঘুরে এসেছেন মুশফিক। তামিম ইকবালও স্ত্রীসহ মালয়েশিয়া ঘুরে এসেছেন। নাসির ও রুবেল হোসেন অবশ্য অনুশীলনে ব্যস্ত ছিলেন ঢাকায়।

বক্সিং কোচেস কোর্স

স্পোর্টস রিপোর্টার ॥ আন্তর্জাতিক অলিম্পিক কমিটির পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন ও বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশনের যৌথ ব্যবস্থাপনায় অলিম্পিক সলিডারিটি বক্সিং কোচেস কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান শুক্রবার সকালে বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও অলিম্পিক সলিডারিটি কমিটির আহ্বায়ক মিজানুর রহমান মানু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশনের সহ-সভাপতি শেখ মোঃ মারুফ হাসান, বিপিএম। এছাড়াও এ অনুষ্ঠানে বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস খান, বিওএর কার্যনির্বাহী কমিটির সদস্য এবং বক্সিং ফেডারেশনের সদস্যরা উপস্থিত ছিলেন। কোচেস কোর্সটি এআইবিএ কর্তৃক মনোনীত প্রশিক্ষক রুবা সিংহে কানকানামাগে ইন্দ্রসেনা পরিচালনা করবেন। এ কোর্সে ঢাকা এবং ঢাকার বাইরের জেলাসমূহ থেকে ১৫ প্রশিক্ষক অংশ নেবেন। কোর্সটি আগামী ১৯ মে শেষ হবে।

প্রকাশিত : ১৭ মে ২০১৫

১৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: