কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

প্রিমিয়ার ফুটবলে ব্রাদার্সের কাছে হার সকারের

প্রকাশিত : ১৭ মে ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘মান্যবর বাংলাদেশ প্রিমিয়ার লীগ’ ফুটবলে দিনের দ্বিতীয় ম্যাচে গোপীবাগের ব্রাদার্স ইউনিয়ন লিমিটেড ৩-১ গোলে পরাজিত করে ফেনী সকারকে। তারা জয় পেল ঠিকই, কিন্তু আট গোলে নয়, অতি কষ্টে, ৩-১ গোলে! ব্রাদার্সের হাইতিয়ান ফরোয়ার্ড অগাস্টিন অবশ্য ম্যাচে জোড়া গোল করে ছাড়িয়ে যান বাঙ্গুরাকে। অগাস্টিনের গোল এখন ৯।

৯ ম্যাচে এটা ব্রাদার্সের পঞ্চম জয়। ১৭ পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থান থেকে তারা উন্নীত হলো চতুর্থ স্থানে। টপকে গেল মুক্তিযোদ্ধা এবং শেখ রাসেলকে। ব্রাদার্সের সমান পয়েন্ট ঢাকা আবাহনীরও। তবে গোল গড়ে এগিয়ে থাকায় (আবাহনী +৮, ব্রাদার্স +৭) আবাহনীই আছে ব্রাদার্সের এক ধাপ ওপরে। পক্ষান্তরে ৯ ম্যাচে ফেনী সকারের এটা পঞ্চম হার। পয়েন্ট ৮। অবস্থান ১১ দলের মধ্যে আগের মতোই, অষ্টম।

ভারতীয় বাঙালী কোচ সৈয়দ নঈমউদ্দিনের অধীনে ব্রাদার্স এবার লীগে আশাতীত ভাল খেলছে। অন্তত আগের মৌসুমের চেয়ে ভাল। প্রতিনিয়ত তারা যে উন্নতি করছে তারই প্রতিফলন তারা দেখাল সকারকে হারিয়ে। ম্যাচের প্রথম গোলটির জন্য তাদের অপেক্ষা করতে হয় ২৯ মিনিট পর্যন্ত। তাদের ফরোয়ার্ড অগাস্টিন বক্সের বাইরে বল পেয়ে বক্সে ঢুকে চমৎকার কোনাকোনি শটে পরাস্ত করেন সকারের গোলরক্ষক সেলিম উল্লাহ্কে (১-০)। দুই মিনিট পরেই ফেনীর মিডফিল্ডার আজমল হোসেন বিদ্যুৎ গোল করে সমতায় ফেরান ফেনীকে। সতীর্থ গাম্বিয়ান ফরোয়ার্ড দাউদা সিসের কাছ থেকে স্কয়ার পাস পেয়ে বক্সে ঢুকে ডান পায়ের তীব্র শটে বিদ্যুৎ পরাস্ত করেন ব্রাদার্স গোলরক্ষক বিপ্লব ভট্টাচার্য্যকে (১-১)। ৬২ মিনিটে ব্রাদার্সের অধিনায়ক-মিডফিল্ডার কেস্টার একন গোল করে আবারও দলকে এগিয়ে নেন (২-১)। ইনজুরি সময়ে (৯০+১) প্লেসিং শটে নিজের দ্বিতীয় গোল করে ফেনীর পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন অগাস্টিন (৩-১)।

মার্সেল কাবাডি লীগ আজ শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ আজ থেকে শুরু হচ্ছে ‘মার্সেল রেফ্রিজারেটর প্রথম বিভাগ কাবাডি লীগ।’ এই লীগ চলবে ২৪ মে পর্যন্ত। লীগে ১২ দল অংশ নিচ্ছে। দলগুলো হলো : ফারুক স্মৃতি সংসদ, অর্বাচীন ক্রীড়াচক্র, ম্যানসিটি ক্লাব, সিংনা সংঘ, মানিকনগর উন্নয়ন সমিতি, স্বর্ণালী সংসদ, ইনিস্টিটিউট অব কাবাডি, মৌলভী সুরজ্জামাল স্মৃতি সংসদ, সাত রওজা নবীন সংঘ, স্টার স্পোর্টস, মাতুয়াইল মিলন স্মৃতি সংসদ ও শিশু-কিশোর সংঘ। সকাল ১১টায় প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। বিশেষ অতিথি থাকবেন ওয়ালটনের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। লীগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। শীর্ষস্থানধারী দুটি দল প্রিমিয়ার ডিভিশনে খেলার সুযোগ পাবে। আর রেলিগেশনের মাধ্যমে একটি দল দ্বিতীয় বিভাগে নেমে যাবে। সেরা তিন খেলোয়াড়কে হোম এ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

প্রকাশিত : ১৭ মে ২০১৫

১৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: