কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে পুলিশ সোর্সকে কুপিয়ে হত্যা, বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃত্যু

প্রকাশিত : ১৭ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বাড্ডায় এক পুলিশ সোর্সকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মিরপুর চারতলার সিঁড়ি থেকে পড়ে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। যাত্রাবাড়িতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক অটোরিক্সাচালকের মৃত্যু হয়েছে। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ সব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকেলে মধ্য বাড্ডায় দুলাল হোসেন (৩২) নামে এক পুলিশ সোর্সকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের বাবার নাম দেলোয়ার হোসেন। গ্রামের বাড়ি চাঁদপুর জেলা সদরের বাবুরহাট গ্রামে। তিনি মধ্যবাড্ডার কুমিল্লাপাড়ার জ-৩৭/১ নম্বর বাড়িতে থাকতেন। নিহতের স্ত্রী কাকলী বেগম জনান, স্বামী দুলাল কাঁচামালের ব্যবসা করত। পাশাপাশি সে পুলিশের সোর্স হওয়ার কারণে পুলিশের সঙ্গে চলাফেরা করত। তিনি জানান, শনিবার বিকেল সোয়া ৩টার দিকে স্বামী দুলাল কাজ শেষ করে মধ্যবাড্ডার বাসায় ফিরছিলেন। বাসার সামনেই কয়েকজন যুবক তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। তার চিৎকার শুনে দৌড়ে এসে বাসার সামনে রক্তাক্ত পড়ে থাকতে দেখেন। পরে তিনি ও তার শ্বশুর দেলাওয়ার হোসেন স্বামী দুলালকে উদ্ধার করে বিকেল ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক দুলালকে মৃত ঘোষণা করেন। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল জলিল জানান, দেলোয়ার হোসেন তাদের সোর্স হিসেবে কাজ করতেন। কারা ও কেন দুলালকে খুন করেছে। তা তদন্ত করে দেখা হচ্ছে।

সিঁড়ি থেকে পড়ে শিশুর মৃত্যু ॥ রাজধানীর মিরপুরে চারতলা বাড়ির সিঁড়ি থেকে পড়ে গুরুতর আহত শিশু রেদোয়ান হোসেন নামে দেড় বছরের শিশু অবশেষে মারা গেছে। শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। নিহত শিশুর বাবা মোঃ নাজমুল পেশায় ফার্নিচার কর্মী। তাদের বাড়ি মাদারীপুর জেলার শিবচরে। ঢাকায় মিরপুর ১ নম্বর সেকশনের দিয়াবাড়ি এলাকার একটি ভবনের চারতলায় ভাড়া থাকতো। নিহতের বাবা নাজমুল কান্নাজড়িত কণ্ঠে জানান, বৃহস্পতিবার তাদের ভাড়া বাড়ির সিঁড়ি থেকে পড়ে একমাত্র ছেলে রেদোয়ান গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনদিন মৃত্যুর সঙ্গে লড়ে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে ছেলে রেদোয়ানের মৃত্যু হয়।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু ॥ শুক্রবার গভীররাতে যাত্রাবাড়ি থানার ধলপুর এলাকায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে মোহাম্মদ আলী (৩০) নামে এক অটোরিক্সাচালকের মৃত্যু হয়েছে। নিহতের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মেঘনা থানার সিকবাদর গ্রামে। নিহতের পরিবারের জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ধলপুরের সুতিখালপাড় একটি গ্যারেজে মোহাম্মদ আলী তার অটোরিক্সা চার্জ দিচ্ছিলেন। এ সময় তিনি বিদ্যুতস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে রাত ২টার দিকে ঢামেক হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ১৭ মে ২০১৫

১৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: