কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুন্সীগঞ্জে জেলেপল্লীতে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত : ১৭ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ লৌহজং উপজেলার মাওয়ায় জেলে পল্লীতে হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে মাওয়া আবু নাসের সুপার মার্কেটের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি এ্যাডভোকেট অজয় চক্রবর্তীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বলরাম বাহাদুর, তাপস কুমার দাস, মহাদেব রায়, অমিত দে, নবীন রায়, গোবিন্দ দাস ও শংকর মৃধা, লক্ষ্মণ চন্দ্র ম-ল প্রমুখ।

চট্টগ্রামে যৌন হয়রানির দায়ে পোশাককর্মীর জেল

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার রাজাখালী এলাকায় স্কুলছাত্রীকে যৌন হয়রানির অপরাধে এক পোশাককর্মীকে কারাদ- প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। দ-িত মো. খোকন (২৫) ভোলার বোরহান উদ্দিন উপজেলার মো. ইউসুফের পুত্র। চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ছোটন চন্দ্র দাশ শনিবার এ দ- প্রদান করেন।

হবিগঞ্জে শিশুপুত্রসহ গৃহবধূ নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১৬ মে ॥ চিকিৎসার জন্য ডাক্তারের শরণাপন্ন হতে এসে হবিগঞ্জ শহর থেকে এক গৃহবধূ তার পাঁচ বছরের শিশুসহ নিখোঁজ। ধারণা করা হচ্ছে, কোন দুর্বৃত্ত দল কর্তৃক অপহৃত হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট পরিবার এখন দিশেহারা। পারিবারিক সূত্র জানায়, শুক্রবার সকালে জেলার নবীগঞ্জ উপজেলাধীন পল্লী করগাঁওয়ের নিজ বাড়ি থেকে নেছাবর মিয়ার স্ত্রী রেজবিন আক্তার (২৮) তার শিশুপুত্র রাহিমকে (৫) নিয়ে হবিগঞ্জ শহরে আসেন ডাক্তার দেখাতে। কিন্তু দিন গড়িয়ে সন্ধ্যা হলেও ওরা বাড়ি ফিরেনি। এমনি পরিস্থিতিতে স্ত্রী এবং সন্তানের খোঁজে নেছাবর ও তার আত্মীয়-স্বজন নানা স্থানে খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাননি। ফলে একই দিন রাত প্রায় পৌনে ১১টার দিকে নবীগঞ্জ থানায় একটি জিডি করেন নেছাবর মিয়া।

নওগাঁয় সংখ্যালঘু গৃহবধূকে অমানুষিক নির্যাতন

অবৈধ সম্পর্কের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৬ মে ॥ নওগাঁর আত্রাইয়ে স্বামীর সঙ্গে অবৈধ সম্পর্ক আছে, এমন অভিযোগ এনে সংখ্যালঘু এক গৃহবধূর সারা শরীর ধারালো অস্ত্র দিয়ে ক্ষতবিক্ষত করে দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যার পর উপজেলার ভবানীপুর গ্রামে।

জানা গেছে, ওই গ্রামের আব্দুল মালেকের সঙ্গে একই গ্রামের শঙ্কর হালদারের স্ত্রী পলির (২৬) অবৈধ সম্পর্ক আছে, এমন অভিযোগ এনে শুক্রবার সন্ধ্যার পর আব্দুল মালেকের স্ত্রী লাকি বেগম সংখ্যালঘু গৃহবধূ পলির বাড়িতে গিয়ে পলির ওপর চড়াও হয়। এক পর্যায় ব্লেড ও চাকু দিয়ে পলির স্তনসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এ সময় পলি গুরুতর আহত হয়ে পড়লে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। পরে তাকে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সংবাদ পেয়ে আত্রাই থানার এসআই ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রকাশিত : ১৭ মে ২০১৫

১৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: