কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চার দেশের রাষ্ট্রদূতের কুমুদিনী হাসপাতাল পরিদর্শন

প্রকাশিত : ১৭ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ১৬ মে ॥ বাংলাদেশে নিযুক্ত ৪ দেশের রাষ্ট্রদূত ও ডেপুটি হাইকমিশনারগণসহ একটি প্রতিনিধি দল মির্জাপুরে দানবীর রণদা প্রসাদ সাহার প্রতিষ্ঠিত কুমুদিনী হাসপাতাল, ভারতেশ্বরী হোমস ও নার্সিং স্কুল এ্যান্ড কলেজ পরিদর্শন করেছেন। শনিবার সকাল সোয়া ১০টার দিকে বাংলাদেশে নিযুক্ত কানাডার হাইকমিশনার বেনয়েট পাইরি লারামি, ভুটানের হাইকমিশনার পেমা চডেন, নরওয়ের হাইকমিশনার মেরেটি লুনডেমু এবং নেদারল্যান্ডস হাইকমিশনের ডেপুটি চীপ মিশন মার্টিন ভ্যানসহ একটি প্রতিনিধি দল কুমুদিনী ক্যাম্পাসে পৌঁছালে ভারতেশ্বরী হোমস, কুমুদিনী নার্সিং স্কুল এ্যান্ড কলেজ ও মেডিক্যাল কলেজের ছাত্রীরা তাদের ফুল দিয়ে স্বাগত জানান। এ সময় কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা, পরিচালক (শিক্ষা) ভাষাসৈনিক প্রতিভা মুৎসুদ্দি, দানবীর রণদা প্রসাদ সাহার পুত্রবধূ শ্রীমতি সাহা ও মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডাঃ আব্দুল হালিম, ভারতশ্বরী হোমেসের অধ্যক্ষা প্রতিভা হালদার উপস্থিত ছিলেন। পরে রাষ্ট্রদূতগণ ভারতেশ্বরী হোমস, কুমুদিনী হাসপাতাল, মেডিক্যাল কলেজ ও কুমুদিনী নার্সিং স্কুল এ্যান্ড কলেজ পরিদর্শন করেন। ভারতেশ্বরী হোমস পরিদর্শনকালে হোমসের ছাত্রীরা মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করেন। রাষ্ট্রদূতগণ মানবকল্যাণে প্রতিষ্ঠিত দানবীর রণদা প্রসাদ সাহার প্রতিষ্ঠান ও তার কর্মকা- দেখে মুগ্ধ হন এবং ভূয়সী প্রশংসা করেন।

হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ৭৫

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১৬ মে ॥ জমি সংক্রান্ত বিরোধে শনিবার দুপুরে হবিগঞ্জের উপজেলা বাহুবলের পল্লী তারাপাশায় দু’দল সশস্ত্র লোকের মধ্যে ভয়াবহ রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ আহত হয়েছে অন্তত ৭৫ জন। মুমূর্ষু অবস্থায় টেঁটাবিদ্ধ জয়বানু (২৩) কে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং জয়নাল, ফজলু, নান্নু, আয়াত, আর্শেদ, রউফ, লাল, আলকাছ, রহিম, আজিজ, জয়নাল, বুরহান, ফরিদ, সুজনা, হীরা, সালেক, আসিব, রুমান, কালাম, সজিব, মজিদ ও মুখলিছকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, ওই গ্রামের বাসিন্দা কাছম আলীর ছেলে আব্দুল হক ও একই গ্রামের নুরা মিয়ার ছেলে হীরা মিয়ার মাঝে জমি নিয়ে বিরোধ চলছিল। শনিবার সকালে হিরা মিয়া এই জমি দখল করতে গেলে আব্দুল হকের ছেলে গং বাধা দেয়।

ফতুল্লায় ঝুট নিয়ে সংঘর্ষ, আহত ১০

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ থেকে জানান, ফতুল্লার গাবতলী টাগারপাড়া এলাকায় ঝুট নিয়ে ক্ষমতাসীন দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে উজ্জল (২৮) নামে এক ঝুট সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে।

প্রকাশিত : ১৭ মে ২০১৫

১৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: