আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

লৌহজংয়ে জেলে পল্লীতে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত : ১৬ মে ২০১৫, ০৫:০৯ পি. এম.

স্টাফ রিপোর্টার,মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়ায় জেলে পল্লীতে হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। আজ শনিবার বেলা ১২ টার দিকে মাওয়া আবু নাসের সুপার মার্কেটের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি এ্যাডভোকেট অজয় চক্রবর্তীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ছাত্র-যুব ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক বলরাম বাহাদুর, জেলা ছাত্র যুব এক্য পরিষদের সভাপতি তাপস কুমার দাস, যুগ্ম সম্পাদক মহাদেব রায়, লৌহজং থানা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অমিত দে, টঙ্গীবাড়ি উপজেলা সাধারণ সম্পাদক নবীন রায়, লৌহজং উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে গোবিন্দ দাস ও শংকর মৃধা, শ্রীনগর উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র মন্ডল প্রমুখ।

বক্তারা এ ন্যাক্কারজনক হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের অহবান জানান। প্রতিবাদ সভা শেষে তাঁরা একটি বিক্ষোভ মিছিলও করেন। মিছিলটি আবু নাসের সুপার মাকেট হতে মাওয়া বাজার প্রদক্ষিন করে আবার আবু নাসের সুপার মার্কেটের নিকট এসে শেষ হয়। উল্লেখ্য শুক্রবার বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে লৌহজং উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি ভজন দাস তার ভাই জীবন দাস ও কেশত দাশের বাড়িতে স্থানীয় লেনিন হোসেন ওরফে রামদা লেনিন ও তার দলবল হামলা চালিয়ে বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাট করে। এ ব্যাপারে লৌহজং থানায় একটি মামলা হয়েছে।

প্রকাশিত : ১৬ মে ২০১৫, ০৫:০৯ পি. এম.

১৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: