কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফতুল্লায় প্রেমের ফাঁদ পেতে গার্মেন্টস কর্মী হত্যা

প্রকাশিত : ১৬ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ১৫ মে ॥ নারায়ণগঞ্জের ফতুল্লায় রামিন (১৮) নামে এক গার্মেন্টস শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার একটি ডোবা থেকে ওই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। গত বুধবার থেকে রামিন নিখোঁজ ছিল। নিহতের পরিবারের দাবি রামিনের প্রেমিকা মুক্তা ও তার স্বামী রাজুই তাকে প্রেমের ফাঁদে ফেলে হত্যার পর লাশ ফেলে দিয়েছে। ঘটনার পর থেকে প্রেমিকা মুক্তা ও তার স্বামী রাজু পলাতক রয়েছে।

রামিন ফতুল্লা বাড়ইভোগের ঘোষেরবাগ এলাকার নুরুল ইসলামের ছেলে। সে ফতুল্লার বিসিকে অবস্থিত ফারিহা গার্মেন্টে কাজ করতো। নিহত রামিনের মা আইনু বেগম জানান, রাজুর স্ত্রী মুক্তা বিভিন্ন ছেলেদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তাদের কাছ থেকে টাকাপয়সা হাতিয়ে নিয়ে সটকে পড়ে। সম্প্রতি মুক্তার খপ্পরে পড়ে রামিন। তিনি জানান, গত বুধবার রামিন তার কাছে ৫ হাজার টাকা চায়। টাকা দিয়ে কি করবে জানতে চাইলে রামিন জানায়, সে মুক্তাকে ভালবাসে। মুক্তা বলেছে ৫ হাজার টাকা যোগাড় করতে। টাকা যোগাড় হলেই মুক্তা তার স্বামী রাজুকে তালাক দিয়ে তাকে বিয়ে করবে। এ কথা জানতে পেরে আইনু বেগম ছেলেকে বাধা দেয়। পরে বাসা থেকে বের হয়ে রামিন তার মাকে ফোনে জানায় সে মুক্তাকে বিয়ের জন্য যাচ্ছে। এরপর থেকেই রামিন নিখোঁজ হয়।

ফতুল্লা মডেল থানার এসআই আমির হোসেন বলেন, লাশ উদ্ধারের সময় নিহতের পরনে ছিল একটি জিন্সের প্যান্ট। লাশের চামড়া পচে শরীর থেকে উঠে গেছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে।

প্রকাশিত : ১৬ মে ২০১৫

১৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: