কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বরিশালে আবাসিক হোটেলে যুবক খুন

প্রকাশিত : ১৪ মে ২০১৫, ১১:৩৫ এ. এম.

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর চকবাজারের একটি আবাসিক হোটেলে বশির হাওলাদার (২৭) নামের এক যুবক খুন হয়েছে। বুধবার রাতে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। তবে ‘বরিশাল হোটেল’ নামের রেজিষ্টারে লিপিবদ্ধ ঠিকানার সাথে নিহত যুবকের কোন মিল না থাকায় খুন হওয়া যুবকের সঠিক পরিচয় পাওয়া যায়নি।

হোটেল ম্যানেজার মো. রফিকুল ইসলাম জানান, বুধবার সকালে হোটেলের দ্বিতীয় তলার ১০৩ নম্বর কক্ষ ভাড়া নেয় এক ব্যক্তি। হোটেল রেজিস্টারে তার নাম মো. বশির হাওলাদার ও ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার তালতলী এলাকার মৃত সিরাজ মিয়ার পুত্র বলে লিপিবদ্ধ করেন। ম্যানেজার আরও জানান, রুম ভাড়া নেয়ার এক ঘন্টাপর অপর এক যুবক হোটেলে আসলে বশির ওই যুবক তার পরিচিত বলে রুমে নিয়ে যায়। এরপর থেকে বুধবার রাত নয়টা পর্যন্ড হোটেলের ১০৩ নাম্বার কক্ষ তালাবদ্ধ থাকায় তাদের সন্দেহ হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে তারা হোটেলের কক্ষের তালা ভেঙ্গে বশির নামের ওই যুবকের লাশ উদ্ধার করেন। তিনি আরও জানান, হোটেলের রেজিষ্টারের ঠিকানা অনুযায়ী খোঁজ নিয়ে কোন মিল পাওয়া যায়নি। ফলে নিহতের সঠিক পরিচয় এখনও মেলেনি। লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রকাশিত : ১৪ মে ২০১৫, ১১:৩৫ এ. এম.

১৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: