আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কচুয়ায় তিন যুবলীগ নেতার ওপর বিএনপির হামলা

প্রকাশিত : ১৪ মে ২০১৫
  • প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদ

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর, ১৩ মে ॥ কচুয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদ করায় তিন যুবলীগ নেতার ওপর হামলা করেছে বিএনপির দুর্বৃত্তরা। মামলার এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার আকানিয়া বিশ্বরোড মোড়ে জাহাঙ্গীরের চা দোকানে টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সংবাদ পরিবেশনের সময় আকানিয়ার বিএনপি নেতা আঃ রব প্রধানমন্ত্রীকে নিয়ে অশ্নীল কটূক্তি ও অশোভন আচরণ করে। ওই সময় দোকানে বসে থাকা একই গ্রামের ওয়ার্ড যুবলীগের সভাপতি আলাউদ্দিন (৩০) ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন (২৭) ঘটনার প্রতিবাদ করলে তাদের উপর চড়াও হয়ে বেধরক মারধর করে। এতে যুবলীগ নেতা জয়নালসহ তিনজন গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বুধবার সকালে আহতদের আত্মীয়স্বজন হাসপাতালে দেখতে রওয়ানা হলে আঃ রব গ্রুপের লোকজন তাদের উপরও হামলা চালায়। এ ঘটনায় বুধবার আহত যুবলীগ নেতা আনোয়ার হোসেন এজাহার নামীয় ১৩ জনকে বিবাদী ও অজ্ঞাত ১৫-২০ জনের নামে একটি মামলা দায়ের করে। পুলিশ জানায়, দোষীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

বরিশালে ২৪০ বোতল রেক্টিফায়েড স্পিরিটসহ জামায়াত নেতা আটক ॥ জরিমানা

মাদকসেবীর কাছে বিক্রি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গৌরনদী উপজেলা জামায়াতের সদস্য সৈয়দ নাসির উদ্দিনকে (৬৫) মঙ্গলবার রাতে ২৪০ বোতল রেক্টিফায়েড স্পিরিটডসহ আটক করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে নিজের মালিকানাধীন টরকিবন্দরের আনসারি হোমিও মেডিক্যাল হল থেকে তাকে আটক করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গৌরনদী সার্কেলের পরিদর্শক রায়হান আহম্মেদ জানান, আটককৃত জামায়াত নেতা নাসির উদ্দিন দীর্ঘদিন থেকে গোপনে স্থানীয় মাদকসেবীদের কাছে রেক্টিফায়েড স্পিরিট বিক্রি করে আসছিল। এ খবর জানতে পেরে মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে অভিযান চালিয়ে কার্র্টনভর্তি ২৪০ বোতল রেক্টিফায়েড স্পিরিট (আল.এস) সহ জামায়াত নেতাকে আটক করা হয়। অবৈধভাবে আমদানিকৃত এসব রেক্টিফায়েড ¯িপরিট বিক্রির জন্য মজুদ রাখা হয়েছিল। তিনি ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে সাড়ে তিন হাজার টাকা জরিমানা করে উদ্ধার হওয়া ২৪০ বোতল রেক্টিফায়েড স্পিরিট পুড়িয়ে ফেলা হয়।

নওগাঁয় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৩ মে ॥ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে নওগাঁর পতœীতলায় পুকুরে ডুবে বর্ষা (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মৃত বর্ষা পতœীতলা উপজেলার রামরামপুর গ্রামের দিনমজুর শ্রী নামো বর্মনের কন্যা।

জানা গেছে, ওই সময় বর্ষা সকলের অজান্তে বাড়ির পাশের পুকুর পাড়ে খেলতে গিয়ে নিখোঁজ হয়। বাড়ির লোকজন খোঁজ-খবর করে তাকে না পেয়ে অস্থির হয়ে ওঠে। কিছুক্ষণ পরে পুকুরের পানি থেকে ভাসমান অবস্থায় তার নিথর দেহ উদ্ধার করে লোকজন তড়িঘড়ি করে তাকে পার্শ্ববর্তী সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ্যাসিড দগ্ধকে বন্ধকী জমি প্রদান

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ১৩ মে ॥ আয়বৃদ্ধিমূলক কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে কেন্দুয়া পৌর এলাকার টেংগুরী গ্রামের এ্যাসিড দগ্ধ হুমায়ূন কবীরের হাতে ৫০ হাজার টাকা মূল্যের ২৫ শতক বন্ধকী জমি হস্তান্তর করা হয়েছে। ব্র্যাক ও এ্যাসিড সারভাইভারস (এএসএফ) ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে বুধবার সকালে ওই জমির কাগজপত্র হস্তান্তর করা হয়। স্থানীয় ব্র্যাক অফিসে আয়োজিত এ অনুষ্ঠানে ইউএনও মোহাঃ রুহুল আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা রোজী প্রমুখ।

প্রকাশিত : ১৪ মে ২০১৫

১৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: