রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সিডিউল ক্রয় নিয়ে দুই ঠিকাদারের মারামারি

প্রকাশিত : ১৪ মে ২০১৫
  • কাউন্সিলরসহ আহত আট ॥ গাজীপুর সিটি কর্পোরেশন

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৩ মে ॥ গাজীপুর সিটি কর্পোরেশনের সিডিউল ক্রয় ও লেনদেনকে কেন্দ্র করে বুধবার সরকারদলীয় দুই ঠিকাদার ও তাদের সমর্থকদের মাঝে মারপিটের ঘটনা ঘটেছে। তারা নগর ভবনে ব্যাপক ভাংচুর ও বিভিন্ন কক্ষ ও নথিপত্র তছনছ করেছে। এসময় গাজীপুর সিটি কর্পোরেশনের তিন কাউন্সিলর ও দু’ঠিকাদারসহ ৮জন আহত হয়েছে।

সিটি কাউন্সিলর আজিজুর রহমান শিরিশ ও শওকত আলমসহ স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের দু’টি জোনের কাজের সিডিউল ক্রয় ও নিজেদের মধ্যে পাওনা টাকা নিয়ে বেলা সাড়ে ১১টার দিকে নগর ভবনের ৩য় তলায় দুই ঠিকাদার জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শাহজাহান মিয়া সাজু এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান রিপনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহজাহান মিয়া ক্ষিপ্ত হয়ে রিপনকে মারধর করে। খবর পেয়ে রিপনের ভাই গাজীপুর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী হোসেন লোকজন নিয়ে ঘটনাস্থলে আসে। এ সময় তারা ঠিকাদার শাহজাহানকে মারধর করে। এ খবর পেয়ে শাহজাহানের লোকজন লাঠিসোটা, লোহার রড নিয়ে নগর ভবনে এসে বিভিন্ন রুমে রিপন ও তার ভাই আলী হোসেনকে মারধর করে। এক পর্যায়ে তারা সিটি কর্পোরেশনের নগর ভবনের দ্বিতীয় তলায় ২০১ নম্বর কক্ষে হামলা চালিয়ে তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আকবর হোসেনের টেবিলের কাঁচ ভাংচুর ও নথিপত্র তছনছ করে। এ সময় তারা বিভিন্ন কক্ষের দরজা-জানালার কাঁচ ও বিভিন্ন স্থানে থাকা ফুলের টব ভাংচুর করে। এতে উভয় ঠিকাদারসহ ৫জন আহত হয়। এ ঘটনার সময় উভয়পক্ষকে থামাতে গিয়ে জান্নাতুর রহমান, শওকত আলম ও আয়েশা খাতুন আহত হন।

দৌলতপুরে চালককে গাছে বেঁধে মোটরসাইকেল ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া, ১৩ মে ॥ কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক ঘটনায় মোটরসাইকেল চালকদের গাছে বেঁধে ২টি মোটরসাইকেল ছিনতাই ও ঘরের গ্রীল কেটে একটি মোটরসাইকেল চুরি করেছে একটি সঙ্গবদ্ধ চক্র। জানা গেছে, উপজেলার বাগুয়ান গ্রামের ওয়াজেদ আলী ও বোয়ালিয়া গ্রামের হুমায়ুন মঙ্গলবার রাত ৮টার দিকে মোটরসাইকেলযোগে গোয়ালগ্রাম যাওয়ার পথে ৮Ñ১০ জনের একটি সশস্ত্র অস্ত্রের মুখে জিম্মি করে গাছের সঙ্গে বেঁধে একটি সিবিজেড ও একটি সিটি বাজাজ মোটরসাইকেল ছিনতাই করে। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় হুমায়ুন বাদী হয়ে বুধবার দুপুরে একটি অভিযোগ দিয়েছে। অপরদিকে, একইদিন রাতে উপজেলার হোসেনাবাদ এলাকায় রানা নামে এক ব্যক্তির বাড়ির ঘরের গ্রীল কেটে একটি সঙ্গবদ্ধ চক্র একটি এ্যাপাচি মোটরসাইকেল চুরি করেছে বলে রানার অভিযোগ সূত্রে জানা গেছে। পৃথক ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, মোটরসাইকেল ছিনতাই ও চুরির ঘটনায় মিঠু নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রকাশিত : ১৪ মে ২০১৫

১৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: