রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

গাজীপুর থেকে অপহৃত শিশু নেত্রকোনায় উদ্ধার

প্রকাশিত : ১৩ মে ২০১৫, ০৪:৫১ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ গাজীপুরের চান্দনা চৌরাস্তা থেকে অপহৃত এক শিশুকে নেত্রকোনার আটপাড়া উপজেলার দৌলতপুর গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে আটপাড়া থানা পুলিশ গ্রামবাসীর সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে। অপহৃত শিশুর নাম মেরাজুল কবির রিফাত(৫)। সে লালমনিরহাটের আদিতমারি উপজেলার জনৈক আনোয়ার হোসেনের ছেলে। এ সময় আরিফ নামে এক অপহরণকারীকেও গ্রেফতার করা হয়।

আটপাড়া থানার ওসি ফারুক আহমেদ জানান, অপহৃত রিফাতের বাবা আনোয়ার হোসেন গার্মেন্টে চাকরির সুবাদে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় ভাড়া থাকেন। অন্যদিকে অপহরণ চক্রের সদস্য আটপাড়ার খিলা গ্রামের নূর মোহাম্মদের ছেলে আরিফ(২২) এবং আহাম্মদ হোসেনের ছেলে বিদ্যা মিয়াও(২৩) ওই একই এলাকায় গার্মেন্টে কাজ করে। মঙ্গলবার বিকালে আরিফ ও বিদ্যা মিয়া আরও দুই অপহরণকারীর সহযোগিতায় চান্দনা চৌরাস্তা এলাকা থেকে কৌশলে শিশুটিকে অপহরণ করে নেত্রকোনার আটপাড়ার খিলা গ্রামে নিয়ে আসে। কিন্তু খিলা গ্রামের কেউ আশ্রয় না দেয়ায় বুধবার সকালে তারা শিশুটিকে নিয়ে পাশ্ববর্তী দৌলতপুর গ্রামে যায়। এ সময় গ্রামবাসীর সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে রিফাতকে উদ্ধার ও আরিফকে গ্রেফতার করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে বিদ্যা মিয়া পালিয়ে যায়। গ্রেফতারকৃত আরিফ পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যেই তারা শিশুটিকে অপহরণ করেছিল।

ওসি জানান, শিশুর পিতা আনোয়ার হোসেন এ ব্যাপারে গাজীপুরের জয়দেবপুর থানায় মামলা দায়ের করেছেন। জয়দেবপুর থানা পুলিশের কাছে আরিফসহ শিশুটিকে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

প্রকাশিত : ১৩ মে ২০১৫, ০৪:৫১ পি. এম.

১৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: