মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পটুয়াখালীতে ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে সংঘর্ষ

প্রকাশিত : ১৩ মে ২০১৫, ০৩:৫৪ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী॥ পটুয়াখালীতে ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি গঠনকে কেন্দ্র করে দু গ্রুপের সংঘর্ষে জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ও যুগ্ন সাধারণ সম্পাদকসহ অন্তত ৫ জন নেতা-কর্মী আহত হয়েছেন।

এ সময়ে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের বেশ কয়েকটি চেয়ার ভাংচুরের ঘটনাও ঘটে। তবে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দাবী, যারা এই ঘটনা করেছে তারা ছাত্রলীগের কেউ না। বুধবার বেলা ১২টায় পটুয়াখালী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহ সভাপতি ও যুগ্ন সাধারণ সম্পাদক গ্রুপের নেতা কর্মীদের মধ্যে এ হামলা, ভাংচুর ও সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুত্বর আহত অবস্থায় জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি রিফাত হাসান সজিব ও জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রতন চন্দ্র দাসকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্র্তি করা হয়েছে। বাকীদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে। এদিকে হামলার ঘটনার প্রতিবাদে তাৎক্ষনিক ভাবে ছাত্রলীগ নেতা কর্মীরা হাসপাতাল কম্পাউন্ডে মিছিল করেছে। এ নিয়ে শহরে উত্তেজনা বিরাজ করছে।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিফাত হাসান সজিব বলেন, ‘জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের মনগড়া কমিটি জমা দেয়ার পায়তারা করছে। আমরা এর প্রতিবাদ জানালে তাদের লোকজন আমাদের উপর অতর্কিত হামলা করে। এতে আমি এবং জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদকসহ ২০ থেকে ২৫ জন আহাত হই।

তবে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেদ খান বলেন, ঘটনাস্থলে আমরা কেউ উপস্থিত ছিলাম না। যারা জেলা আওয়ামী লীগের অফিসে ঢুকে বঙ্গবন্ধুর ছবি ও প্রধানমন্ত্রীর ছবি ছিড়েছে তারা ছাত্রলীগের কেউ না। আমরা এর তীব্র নিন্দা জানাই।

উল্লেখ্য কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে পটুয়াখালী জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি তৈরী করা হচ্ছে। বর্তমানে জেলায় সভাপতি, সিনিয়র সহ সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ন সাধারণ সম্পাদক নিয়ে ৪ সদস্যর জেলা কমিটি আছে।

প্রকাশিত : ১৩ মে ২০১৫, ০৩:৫৪ পি. এম.

১৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: